Hoop PlusTollywood

Sandipta Sen: ‘বরসোরে মেঘা’ গানে বর্ষার মরশুমে তুমুল নাচ সন্দীপ্তার, রইলো ভিডিও

মেঘলা সকালে নাচে মজলেন পর্দার মা সারদা অর্থাৎ অভিনেত্রী সন্দীপ্তা সেন। এমনই একটি ভিডিও অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। মুহূর্তের মধ্যেই অনুরাগীদের কমেন্টে ভরে গেছে সেই ভিডিও। বরাবরই সামাজিক মাধ্যমে সক্রিয় থাকতে খুবই ভালোবাসেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম ফেসবুক প্রোফাইলে প্রায়ই তাঁকে ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায়।

আজ এই বৃষ্টিমুখর দিনে তিনি সকলের সাথে শেয়ার করে নিয়েছেন একটি রিল ভিডিও। ‘গুরু’ সিনেমার ‘বরসোরে মেঘা মেঘা’ গানে হালকা বৃষ্টিতে তাঁকে নাচতে দেখা যাচ্ছে এই ভিডিওতে। সাদা কালো পোশাকে অনবদ্য নাচের মধ্য দিয়ে মন জয় করেছেন বহু নেটিজেনদের। ইতিমধ্যেই ভিডিওতে ভিউজ সংখ্যা ছাড়িয়েছে কয়েক হাজার। ভিডিওটি মাত্র এক ঘণ্টার মধ্যে ভালোবেসেছেন ২৫০০ এর ও বেশি অনুরাগী।

স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন সন্দীপ্তা। তারপর একে একে ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’ – এর মত জনপ্রিয় ধারাবাহিকগুলির মাধ্যমে সকলের প্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ তেও তাকে সারদা মা এর ভূমিকায় দেখা যায়। এছাড়াও ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে তাঁকে ‘মেঘা গাঙ্গুলি’ চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এই ওয়েব সিরিজে তাঁকে সায়নী ঘোষ এবং সৌরভ দাসের সাথে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি ‘একান্নবর্তী’ ছবির শুটিংয়ের মাধ্যমে টলিউড পাড়ায় পদার্পণ করেন সন্দীপ্তা। ছবির পরিচালক মৈনাক ভৌমিক। এই সিনেমাতে সন্দীপ্তা সেনের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে অপরাজিতা আঢ্য, অলকানন্দা রায়, সৌরশেনী মৈত্র, অনন্যা সেনকে।

মনোবিজ্ঞানের ছাত্রী ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।করোনা আবহে সবাই যখন কাজ হারিয়ে বেছে নিয়েছিলেন আত্মহত্যার পথ তখন মনোবিজ্ঞানের বিদ্যাকে কাজে লাগিয়ে পাশে থেকেছেন বহু মানুষের। এক সাক্ষাৎকারে তিনি বলেন ‘‘অনেক সময় দেখা যায় যে, যে মানুষটা বার বার বলছে আমি জীবনটা শেষ করে দেব, আমার বাঁচতে ভাল লাগছে না, অধিকাংশ সময় দেখা যায় সেই মানুষটি আত্মহননের চেষ্টা করতে পারছে না। সে যখনই বলে দিচ্ছে তার ইচ্ছের কথা, তার মানেই সে মনের ভাব প্রকাশ করতে চাইছে, করতে পারছেও। আর এক ধরনের মানুষ হয়, যারা বলতে পারে না। অধিকাংশ ক্ষেত্রে দেখা যায়, যারা বলতে পারে না বা যাদের দেখে মনেই হয়নি যে, তারা আত্মহত্যা করতে পারবে, সেই মানুষটিই এই পথ বেছে নেয়।”

গতকাল অভিনেত্রীর মায়ের জন্মদিন ছিল। এইদিন মাকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় মায়ের সাথে একটি ছবি শেয়ার করে লেখেন “আজ মা – এর জন্মদিন বলে কথা। শুভ জন্মদিন মা।”

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo