Hoop PlusTollywood

Naina Ganguly: ছুটির দিনে বেডরুমে একা কি করছেন ‘চরিত্রহীন’ অভিনেত্রী!

ইদানিং অভিনেতা-অভিনেত্রীদের জীবন হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া নির্ভর। তাঁদের প্রতিটি মুহূর্তের ছবি তাঁরা শেয়ার করেন অনুরাগীদের সাথে। কেউ বা আবার সপ্তাহান্তে শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায় (Naina Ganguly)। সম্প্রতি বেডরুম থেকে ছবি শেয়ার করেছেন তিনি।

নয়নার শেয়ার করা ছবি দেখে মনে হচ্ছে, সদ্য ঘুম ভেঙেছে তাঁর। ঘুম ভেঙে চোখ রগড়াতে রগড়াতে হয়তো মনে পড়েছে সেলফি তোলার কথা। এই কারণে প্রায় সাথে সাথেই সেলফি তুলে ইন্সটাগ্রামে আপলোড করেছেন তিনি। নয়নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ যার মাধ্যমে দৃশ্যমান হচ্ছে কালো রঙের অন্তর্বাসের ফিতে। স্বাভাবিকভাবেই মুখে কোন মেকআপ নেই তাঁর। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নয়না লিখেছেন, উইকেন্ড শুরু হয়ে গিয়েছে। সারা সপ্তাহ ধরে কাজ করার পর উইকেন্ডেও বেডরুম থেকে ছবি শেয়ার করতে ছাড়লেন না নয়না।

বেডরুমের ছবি অত সাহসী না হলেও প্রায়ই বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তোলেন নয়না। প্রায়ই তাঁকে দেখা যায় শর্ট পোশাকে অথবা সুইমসুটে। উন্মুক্ত থাকে ক্লিভেজ। সোশ্যাল মিডিয়ায় নয়নার ফলোয়ারের সংখ্যাও যথেষ্ট। বাংলা ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর মাধ্যমে যথেষ্ট পরিচিত মুখ হলেও বাংলার বাইরে কেরিয়ার শুরু করেছিলেন নয়না।

2016 সালে তেলেগু ফিল্ম ‘ভাঙ্গাবিতি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন নয়না। 2017 সালে তিনি হিন্দি শর্ট ফিল্ম ‘মেরি বেটি সানি লিওনি বননা চাহতি হ্যায়’-তে অভিনয় করে নজর কেড়েছিলেন। 2018 থেকে 2020 সাল পর্যন্ত ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজের তিনটি সিজনে কিরণময়ীর ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠেন নয়না।