whatsapp channel

Rashmika Mandana: ‘পুষ্পা’-র দুর্দান্ত সাফল্যে পর সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে প্রতিশ্রুতি রশ্মিকার

রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ধীরে ধীরে ব্যস্ত নায়িকা হয়ে উঠছেন। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘পুষ্পা : দ্য রাইজ’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আল্লু অর্জুন (Allu Arjun)।

Avatar

HoopHaap Digital Media

রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ধীরে ধীরে ব্যস্ত নায়িকা হয়ে উঠছেন। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘পুষ্পা : দ্য রাইজ’ ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আল্লু অর্জুন (Allu Arjun)। ‘পুষ্পা’ একটি অ্যাকশন থ্রিলার ফিল্ম। ফিল্মটি রিলিজ করার আগে অনলাইন টিকিটের বুকিং দেখেই বোঝা গিয়েছিল, বক্স অফিসে ঝড় তুলতে চলেছে ‘পুষ্পা’। মুক্তির প্রথম দিনেই ‘পুষ্পা’ ছিল চূড়ান্ত সফল। প্রযোজনা সংস্থার তরফে ফিল্মটি দুই ভাগে নির্মাণ হওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। ‘পুষ্পা’-র দ্বিতীয় ভাগেও রশ্মিকার অভিনয় করার কথা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই অনুরাগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রশ্মিকা। তিনি জানিয়েছেন, ‘পুষ্পা 2’ আরও বড় অ্যাকশনে পরিপূর্ণ হতে চলেছে। রশ্মিকা টুইট করে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন, দর্শকদের ভালোবাসা তাঁদের পরিশ্রমী হতে সাহায্য করবে।

‘পুষ্পা’ ফিল্মটির পরিচালক সুকুমার (Sukumar)। এই ফিল্মে আল্লু অর্জুনের চরিত্রের নাম পুষ্পা রাজ। অন্ধ্রের চন্দন কাঠের চোরাচালানকারীদের বিরুদ্ধে লড়াই করা পুষ্পা পেশায় আদিবাসী কাঠমিস্ত্রী ও লরি ড্রাইভার। রশ্মিকার চরিত্রটির নাম শ্রীভাল্লি। সে একটি গ্রামের মেয়ে। ‘পুষ্পা’-র মাধ্যমে তেলেগু ফিল্মে ডেবিউ করেছেন মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিল (Fahad Fasil)। এই ফিল্মের খলনায়ক তিনিই ।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

‘পুষ্পা’ ফিল্মে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা ছাড়াও অভিনয় করেছেন জগপতি বাবু (Jagapati Babu), প্রকাশ রাজ (Prakash Raj), অনসূয়া ভরদ্বাজ (Anasua Bharadwaj), সুনীল (Sunil), হরিশ উথামান (Harish Uthaman), ভেনেলা কিশোর (Venela Kishor), রাও রমেশ (Rao Ramesh), অজয় ঘোষ (Ajay Ghosh) প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media