Hoop PlusTollywood

Monami Ghosh: বিদেশে গিয়ে সমুদ্রের ধারে এটা কি করলেন মনামী!

‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং শেষ হতেই হাতে অনেকটা সময় নিয়ে নর্থ কোরিয়া সফরে বেরিয়ে পড়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর অন্ধ ভক্ত মনামী ঘুরে এসেছেন তাঁর প্রিয় র‌্যাপারদের হোমটাউন। এর মধ্যেই জেজু দ্বীপে সময় কাটিয়েছেন তিনি। সেখানে তখন চলছে রোদ-বৃষ্টির খেলা। তাও ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন মনামী। বাদ দেননি একটি ঐতিহাসিক গ্রামও। সেখানে সকলের মাঝে ছবি তুলেছেন মনামী। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন সফল নৃত্যশিল্পী তা অনুরাগীদের ভুলতে দিলেন না মনামী।

কোরিয়ার নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নাচের ভঙ্গিতে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মনামী। বরাবরের মতোই এই ছবিগুলিতেও মনামী মেকআপ করেননি। পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও শর্ট স্কার্ট। পায়ে রয়েছে সাদা রঙের স্লিপার। চুলে বাঁধা পনিটেল। ছবিগুলিতে সমুদ্রের ধারে কালো পাথরের উপর দাঁড়িয়ে রয়েছেন মনামী। কখনও নাচের ভঙ্গিমায় ফটোশুট করছেন তিনি। কখনও তাকিয়ে দূরে সমুদ্রের দিকে। কখনও সি-বিচের উপর হাঁটতে ব্যস্ত মনামী। কখনও তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। বোঝাই যাচ্ছে, নর্থ কোরিয়াকে একশো শতাংশ উপভোগ করছেন মনামী। কিছু না বলেও জীবনের প্রতি ভালোবাসা বুঝিয়ে দেওয়া যায়, মনামীর ক্যাপশনে রয়েছে তার ইঙ্গিত। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন ভিকট্রির ইমোজি।

গীত রায় (Geet Roy) মনামীর ছবির কমেন্ট সেকশনে পোস্ট করেছেন আগুনের ইমোজি। অনুরাগীরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। মনামীর চোখ দিয়েই একরকম নর্থ কোরিয়া দর্শন হয়ে গেল তাঁদের।

আগামী দিনে মনামীকে দেখা যাবে মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক ‘পদাতিক’-এ। ফিল্মটি পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। এই ফিল্মে গীতা সেন (Gita Sen)-এর চরিত্রে অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles