whatsapp channel

বিয়ের দুদিন যেতে না যেতেই নেহার আবদারে নাজেহাল স্বামী রোহনপ্রীত, ভাইরাল ভিডিও

বলিউডের পেজ থ্রিতে এখন একটাই গুঞ্জন 'নেহুকা বিয়া'। খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে তিনি নিজেই এই জল্পনার অবসান ঘটান। দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের পেজ থ্রিতে এখন একটাই গুঞ্জন ‘নেহুকা বিয়া’। খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে তিনি নিজেই এই জল্পনার অবসান ঘটান। দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। করোনা মরশুমে দুপক্ষের বাড়ির সদস্য আর কয়েকজন আত্মীয়দের নিয়েই দিল্লির একটি গুরুদ্বারেই রোহনপ্রীত এবং নেহার বিয়ের আসর বসেছিল। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷ এরপর মুম্বইতে ফিরে আসেন বলিউডের জনপ্রিয় গায়িকা তথা হার্ট থ্রব নেহা কক্কর। মঙ্গলবার রোহনপ্রীত সিংয়ের হাত ধরে মুম্বইতে ফেরেন নেহা কক্কর।

Advertisements

বিয়ের পর প্রত্যেক স্ত্রী তাঁর স্বামীর কাছে বায়না করে। এবার এক্ষেত্রে গায়িকা বলে সেও বাদ দিলনা স্বামীকে। স্বামীর সাথে মন দিয়ে ঘর করছেন গায়িকা। এবার বিয়ের ২ দিন পর শুরু করে দিয়েছে বায়না। ইতিমধ্যে নেহা স্বামীকে বলছেন শপিং যেতে,ডিনারে যেতে। আবার কখনো বলে উঠলো একটা না তাঁর নাকি হাজারটা লেহেঙ্গা লাগবে।

Advertisements

এই সব শুনলে অন্য স্বামীরা বলতেন ছেড়ে দে আমি পালাই কিন্তু রোহনপ্রীত হাসিমুখে বলে উঠলেন, “তোমার হাসির জন্য আমি সব পারি”। স্ত্রীকে যে বড্ড ভালোবাসে রোহন। আদপে কিন্তু নেহা সত্যি সত্যি এসব চাননি। আসল ঘটনা হল আসলে রোহন ও নেহা দু’জনেই গান ভালোবাসেন। বিয়ের পর গানটাও দু’জনে জমিয়েই একসাথে করবেন। যে কথা গুলো নেহা বলছিল সেটি একটি পঞ্জাবি গান। পাঞ্জাবি ভাষাতেই তাঁরা গান গাইলেন ।

Advertisements

তবে এই ভিডিয়োতে দু’জনেই পরে ছিলেন বিয়ের পোশাক। এই ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে প্রেমে একেবারে হাবুডুবু রোহন আর নেহু। ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। বহু মানুষ দেখেছেন। এবং শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। তবে নেহাকে নিয়ে ট্রোলড করেছেন বহু নেটিজেনরা। সম্প্রতি নেহার বিয়ের সাজ নিয়ে বহুজন নানা মত প্রকাশ করেছেন। কেউ কেউ বলেছেন গায়িকা যেমন নিজের গানগুল রিমেক করেন ঠিক একইভাবে বিয়ের সাজে বলিউডের নায়িকাদের মতো অনুকরণ করেছেন। অবশ্য এই নিয়ে নেহা কোনো মন্তব্য করেননি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media