Bengali SerialHoop Plus

মিচকে শয়তানের পর ‘স্বার্থপর’ অপবাদ পেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

টলি পাড়ায় চলছে কাদা ছোড়াছুড়ি পর্ব। আর এর মধ্যে সামিল হলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। তার কপালে জুটলো স্বার্থপর অপবাদ।

ইন্ডাস্ট্রির অন্দরে, অনেকেই বলছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় নাকি নিজের স্বার্থের জন্য দান ধ্যান করছেন। তার হয়তো রাজনীতিতে আসর ইচ্ছা আছে।

সম্প্রতি, প্রতিবাদে গর্জে উঠলেন অভিনেতা। তাকে যেই অপবাদ দেওয়া হচ্ছে সেই সম্পর্কে ইন্ডাস্ট্রিকে উদ্দেশ্য করে দু চার কথা লিখলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেতা ভাস্বরের কথা অনুযায়ী, “আরো বলুন আর এই ভাবে আমাকে আরো বড় হতে help করুন। কি মজা”.

প্রসঙ্গত, ভাস্বরের নিজের একটি দান ধ্যানের সংস্থা আছে। এই লক ডাউন এবং ইয়াস ঝড়ের পর ক্ষতিগ্রস্থ মানুষদের অনেক সাহায্যের প্রমাণ রয়েছে। এছাড়াও কিছুদিন আগে সোনাগাছি গিয়ে মহিলাদের ত্রাণের ব্যাবস্থা করেন। এছাড়াও, কিছুদিন আগে তার অপর্ণা ফাউন্ডেশন তৃতীয় লিঙ্গের এক দল মানুষের হাতে রেশন তুলে দেয়।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে ভাস্বর জানান ‘‘আমি স্টুডিয়োতে আসি, কাজ করি। কাজ ফুরোলে চলে যাই। বসে আড্ডা মারার ধাতে নেই আমার। সেই জন্যই মনে হয় অপ্রিয় হয়ে গিয়েছি।”

পুরোনো প্রসঙ্গ টেনে অভিনেতা এও বলেন যে তাকে রুদ্রনীল মিচকে শয়তান বলেছেন। যদিও তার প্রশ্ন, মাত্র একটি কাজ করেই রুদ্রনীল বুঝে গেলেন যে ভাস্বর মিচকে শয়তান? বরাবর প্রতিবাদী ভাস্বর। তাই এবারে টলি পাড়ায় যে কাদা ছোড়া পর্ব চলছে তার প্রতিবাদ করলেন অভিনেতা হাসি মুখে। উল্টে প্রশংসা করলেন তাদের যারা তাকে স্বার্থপর বা মিচকে শয়তান বলছেন।