Bengali SerialHoop Plus

Nabanita Das: বিচ্ছেদের পরেই অন্তঃসত্ত্বা নবনীতা! বাবা কে?

গত বছর টলিউডের যে জুটি দের সম্পর্ক ভেঙেছে তাদের মধ্যে জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের (Nabanita Das) নাম আসবে শুরুর দিকেই। দীর্ঘদিনের সংসার ভেঙে আচমকা তাঁদের আলাদা হয়ে যাওয়ার খবর জোর চমকে দিয়েছিল অনুরাগীদের। গত কয়েক মাস ধরেই আলাদা থাকছেন জিতু এবং নবনীতা। মাঝে পুজোর সময়ে দুজনের একসঙ্গে ঘোরার ভিডিও ভাইরাল হলেও তাঁদের আর মিলিত হওয়ার কোনো খবর শোনা যায়নি। এর মধ্যেই নতুন একটি খবরে চক্ষু চড়কগাছ সকলের। নবনীতা নাকি মা হতে চলেছেন!

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে নবনীতার বেবিবাম্প স্পষ্ট। লাল সাদা শাড়ি, গয়নায় সেজে বসে রয়েছেন অভিনেত্রী। একটা হাত রাখা বেবি বাম্পের উপরে। চার পাশে ঘিরে রয়েছেন বেশ কয়েকজন মহিলা। তবে কি সত্যিই মা হতে চলেছেন নবনীতা? ব্যাপারটা কী? জিতু কি তবে বাবা হতে চলেছেন?

আজ্ঞে না। নবনীতা মা হচ্ছেন বটে, তবে সেটা অফ স্ক্রিনে নয়, অন স্ক্রিনে। বর্তমানে সান বাংলার ‘বিয়ের ফুল’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। সেখানেই তাঁর চরিত্র কলি অন্তঃসত্ত্বা। সেই ধারাবাহিকেরই ছবি এই মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়, যা নিয়ে শুরু হয়েছে শোরগোল। এই ধারাবাহিকে নবনীতার বিপরীতে দেখা যাচ্ছে অভিনেতা রাজা গোস্বামীকে। দুজনের জুটিকে বহু বছর পর ফিরে পেয়েছেন দর্শকরা। বেশ ভালো সাড়া পাচ্ছে সিরিয়ালটি।

বাস্তব জীবনেও দিব্যি রয়েছেন নবনীতা। কিছুদিন আগেই বছরের শেষ দিনটাকে চুটিয়ে উপভোগ করতে দেখা গিয়েছিল তাঁকে। বেশ অন্য রকম লুকে ধরা দিয়েছিলেন তিনি। কালো প্যান্ট আর ডিপ হল্টার নেক সিক্যুইন টপে যেন স্ক্রিন ঝলসে দিয়েছিলেন নবনীতা। জিতুকে ছাড়াই ফুল পার্টি মুডে ধরা দিয়েছিলেন তিনি। কলেজে পড়ার সময়েই ‘দীপ জ্বেলে যাই’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু তাঁর। সালটা ২০১৫। জিতুর সঙ্গে নবনীতার প্রথম সিরিয়াল ‘অর্ধাঙ্গিনী’। ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। তবে সেসব কিছুই আজ খেলাঘর এর মতো ভেঙে পড়েছে। গুঞ্জন বলছে, নবনীতা নাকি নিজের বন্ধু স্নেহালের মধ্যে খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই