whatsapp channel

Rohaan Bhattacharjee: ভক্তদের জন্য রয়েছে চমক, বলিউডের কাজ প্রসঙ্গে মুখ খুললেন রোহন

কিছুদিন আগেই যশরাজ ফিল্মস স্টুডিওর সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করে রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) লিখেছিলেন, ‘ভিউ’। কিন্তু তা শুধু ভিউ ছিল কিনা তা এখনও খোলসা করেননি রোহন।…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই যশরাজ ফিল্মস স্টুডিওর সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করে রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) লিখেছিলেন, ‘ভিউ’। কিন্তু তা শুধু ভিউ ছিল কিনা তা এখনও খোলসা করেননি রোহন। তিনি একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন তা আগেই জানিয়েছিলেন রোহন। তবে তা যশরাজের প্রযোজনায় নির্মিত কিনা, জানতে চাওয়া হলে মুখ খুলতে নারাজ তিনি।

যশরাজ ফিল্মস স্টুডিওর সামনে তাঁর তোলা ছবির প্রসঙ্গে রোহন বলেছিলেন, তিনি যশরাজ ফিল্মসে একটি মিটিং-এ গিয়েছিলেন। সেই সময় বাইরে বেরিয়ে ছবিটি তোলেন রোহন। তিনি যশরাজের প্রযোজনায় অভিনয় করছেন কিনা, তা নিয়ে মুখ খুলতে চাননি রোহন। তাহলে কোন প্রযোজনা সংস্থার ব্যানারে তিনি অভিনয় করছেন তাও খোলসা করেননি রোহন। এমনকি তিনি জানিয়েছেন, প্রযোজনা সংস্থার তরফে ফিল্মের নাম বা বিষয়বস্তু বলা বারণ রয়েছে। আগামী মার্চ মাস থেকে শুরু হতে চলেছে রোহন অভিনীত হিন্দি ফিল্মের শুটিং। মুম্বই ও সিকিমের বিভিন্ন লোকেশন জুড়ে হবে শুটিং। তবে টলিউড থেকে বলিউডে তাঁর স্বপ্নের উড়ান হলেও টলিউডে কাজ করে যেতে চান রোহন। বলিউডে এখনও অবধি তাঁর হাতে একটিমাত্র ফিল্ম রয়েছে। ফলে তা আপাতত শুধুই সূত্রপাত।

বাংলার বাইরে প্রথম কাজ রোহনের। ফলে উচ্ছ্বসিত তিনি। তবে বলিউড থেকে ফিল্মের প্রস্তাব আসতে যথেষ্ট টেনশনে ছিলেন রোহন। চিন্তা ছিল শেষ অবধি তাঁর সিলেকশন হবে কিনা! তবে সিলেকশন হওয়ার পর যথেষ্ট হার্ডওয়ার্ক করছেন রোহন। তবে শুধুমাত্র বলিউড নয়, বরাবর রোহন হার্ডওয়ার্কিং।

কেরিয়ারের গোড়ার দিকে ছোট চরিত্রে অভিনয় করলেও ‘ভজ গৌরাঙ্গ’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন রোহন। এরপর ‘অপরাজিতা অপু’-র দীপু চরিত্রে জনপ্রিয়তা পান তিনি। পাশাপাশি ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে তিনি ছিলেন ‘ভাসান বাপি’। এমনকি ‘হস্টেল ডেজ’ ওয়েব সিরিজেও নজর কেড়েছেন রোহন। আপাতত বলিউড রয়েছে তাঁর অপেক্ষায়।

whatsapp logo