Bengali SerialHoop Plus

নিজের মোবাইলে নিজেরই মৃত্যুসংবাদ পড়লেন জনপ্রিয় টেলি অভিনেতা

অভিনেতা-অভিনেত্রীদের মৃত্যুর ভুয়ো সংবাদ প্রায়ই ভাইরাল হয় নেটদুনিয়ায়। এমনকি গত মাসে মুম্বইয়ের এক নামী অভিনেতার মৃত্যুর আগেই তাঁর মৃত্যুসংবাদ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যার ফলে ক্ষুব্ধ হয়েছিলেন তাঁর পরিবার। তবে এই ঘটনার এক দিন পরেই প্রয়াত হন তিনি। কিন্তু রাহুল দেব বোস (Rahul Dev Bose) বহাল তবিয়তেই ছিলেন। ছোট পর্দায় অভিনয়েও ফিরেছেন সম্প্রতি। হঠাৎই শুটিংয়ের মাঝে তাঁর মোবাইলে ভেসে উঠল তাঁর নিজের মৃত্যুসংবাদ।

বহুদিন পর ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাহুলকে। শুটিংয়ের মাঝেই সোশ্যাল মিডিয়া চেক করতে গিয়ে রাহুল জানতে পারেন, তাঁর ভুয়ো মৃত্যুসংবাদ রটেছে। এরপরেই শনিবার বিকাল থেকে তাঁর কুশল জানতে চেয়ে একের পর এক ফোন করছেন প্রিয়জনেরা। নিজের ভুয়ো মৃত্যুসংবাদ ছড়ানোর ফলে ক্ষুব্ধ রাহুল। তিনি জানালেন, এই ঘটনা খুবই বিরক্তিকর। কিছু সূত্র ভিউ ও লাইক বাড়ানোর জন্য এই ধরনের গুজব রটান। রাহুলের মতে, বাস্তবে তিনি বেঁচে আছেন তো বটেই। ধারাবাহিকেও তাঁর মৃত্যু হচ্ছে না। ফলে এই ধরনের গুজব রটানো অর্থহীন। এমনকি রাহুল তাঁর অনুরাগীদের আশ্বস্ত করে বলেছেন ভালো আছেন তিনি।

‘নবাব নন্দিনী’-তে খল চরিত্রে রাহুলের অভিনয় প্রশংসিত হচ্ছে। দর্শকদের তরফে তিনি যথেষ্ট ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছেন। উচ্ছ্বসিত রাহুল নিজেও।

তাঁর শেষ কয়েকটি ধারাবাহিকেও রাহুলকে খল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। রাহুল মনে করেন, খলনায়কের মেরুদন্ড অনেক বেশি সোজা হয়। কিন্তু বর্তমানে দীর্ঘ সময় ধরে চলা ধারাবাহিকে কাজ করতে রাজি নন তিনি। কারণ নিজেকে বিভিন্ন ধরনের চরিত্রের মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরতে চান রাহুল।