whatsapp channel

জিতুর জন্মদিনে গোপন প্রেমিকের সঙ্গে গোয়ায় নবনীতা! এই কারণেই কি ডিভোর্সের সিদ্ধান্ত?

গত তিন মাসের বেশি সময় ধরে আলাদা থাকছেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় নবনীতা জানিয়েছিলেন তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা। তিনি লিখেছিলেন, তাঁদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত তিন মাসের বেশি সময় ধরে আলাদা থাকছেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় নবনীতা জানিয়েছিলেন তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা। তিনি লিখেছিলেন, তাঁদের প্রেম, বিয়ে নিয়ে বর্ণময় অধ্যায়ের ইতি এখানেই শেষ হয়ে গেল। তবে এর মধ্যেই স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন ছিল, নবনীতার জীবনে এসেছেন নতুন প্রেমিক। তিনি পেশায় ব্যবসায়ী। এই প্রেমিকের কারণেই নাকি জিতুর সংসার ছেড়ে বেরিয়ে এসেছেন নবনীতা। সম্প্রতি নবনীতার জন্মদিনে জিতু তাঁকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানালেও উত্তর দেননি অভিনেত্রী। জিতুর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি তিনি। বরং গোয়ায় পাড়ি দিয়েছেন নবনীতা। তবে একা নয়, তাঁর সাথে রয়েছেন চর্চিত প্রেমিক স্নেহাল অধিকারী (Snehel Adhikary)।

Advertisements

সোমবার, 28 শে অগস্ট জিতুর জন্মদিনে দিনভর ভাইরাল হয়েছে নবনীতার ছবি। সপ্তাহান্তে নবনীতা পাড়ি দিয়েছেন গোয়ায়। সেখান থেকে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি। গোয়ার পার্ক রেজিস রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন নবনীতা। পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও নীল রঙের ডেনিম হট প‍্যান্ট। হালকা মেকআপ করেছেন নবনীতা। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। চুলে পরেছেন মাল্টিকালার ব্যান্ড। পায়ে রয়েছে গোলাপি-সাদা স্নিকার্স। পার্ক রেজিস রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন নবনীতা। কিন্তু প্রায় একই সময় স্নেহালের ইন্সটাগ্রাম পোস্টেও ভেসে উঠেছে একই ব্যালকনিতে দাঁড়িয়ে তোলা ছবি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Advertisements

স্নেহালের ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ডেনিম ট্রাউজার ও কালো-সাদা প্রিন্টেড শার্ট এবং চোখে সানগ্লাস। হাসিমুখে ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিকে ‘উইথ ইউ’ গানটি ব্যবহার করা হয়েছে। ফলে দুইয়ে দুইয়ে চার করতে সময় নেননি নেটিজেনদের একাংশ। অথবা নবনীতা ও স্নেহালই হয়তো তাঁদের সেই সুযোগ দিলেন। একই প‍্যাটার্ন অনুসরণ করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। সেই পথেই হাঁটলেন স্নেহাল ও নবনীতা।

Advertisements

এমনকি নবনীতা ও স্নেহালের পোস্টের ক্যাপশনও এক , উইকেন্ড এমনই হতে হয়। আপাতত নেটিজেনদের কাছে সবটাই জলের মতো পরিষ্কার। তবে নবনীতা ও জিতুর আইনত বিবাহ বিচ্ছেদ এখনও হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by ~Snehel.A~ (@snehel_adhikary)

whatsapp logo
Advertisements