whatsapp channel

শ্যুটিং চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়লেন বাংলার দাদা মিঠুন চক্রবর্তী, উদ্বেগ দর্শকমহলে

বয়স ৭০ এর দোরগোড়ায়, এরই মধ্যে শ্যুটিং করছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শ্যুটিং চলছিল মুসৌরিতে। ছবির সেটেই গুরুতর অসুস্থ হয়ে যান প্রবীন অভিনেতা মিঠুন চক্রবর্তী। পেটের সংক্রমণ…

Avatar

HoopHaap Digital Media

বয়স ৭০ এর দোরগোড়ায়, এরই মধ্যে শ্যুটিং করছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শ্যুটিং চলছিল মুসৌরিতে। ছবির সেটেই গুরুতর অসুস্থ হয়ে যান প্রবীন অভিনেতা মিঠুন চক্রবর্তী। পেটের সংক্রমণ নিয়ে বহুদিন ধরেই ভুগছিলেন তিনি। সেটে শ্যুটিং চলাকালীন তাঁর এই যন্ত্রণা তীব্র হয়। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় শ্যুটিং।

পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানান যে মুসৌরিতে এই শ্যুটিং চলছে, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরার প্রচেষ্টা রয়েছে এই ছবিতে। এর আগেও অর্থাৎ ২০১৯ এ রিলিজ করেছিল ‘তাসখন্দ ফাইলস’ যা হিট হয়েছিলো, তাই আবারও সত্য ঘটনার পরিপ্রেক্ষিতে তৈরি করতে চলেছেন ‘দ্যা কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। এই সিনেমায় মিঠুন চক্রবর্তীর পাশাপাশি রয়েছেন অনুপম খের। সব কিছু ঠিকঠাক থাকলে এই মুভি ২০২১ এই রিলিজ করবে এমনটাই আসা করছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

আচমকাই পাকস্থলীতে সংক্রমণ নিয়ে অসুস্থ হয়ে যান অভিনেতা মিঠুন চক্রবর্তী। ফলত শ্যুটিং আপাতত বন্ধ। পরিচালক বিবেকের কথা, একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং ছিল৷ পুরো অংশটাই ছিল মিঠুন চক্রবর্তীকে নিয়ে৷ সেই সময় কোন খাবার থেকেই হয়তো বিষক্রিয়া হয়। এরপরেই পেটে যন্ত্রণা অনুভব করেন প্রবল।

কেরিয়ারের এতো দীর্ঘ সময়ে এরকম কখনোই হয়নি। তাই এইবারেও শ্যুটিং ছেড়ে বেড়িয়ে যাননি তিনি। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ফের নিজের শ্যুটিং শেষ করেন মহাগুরু মিঠুন চক্রবর্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media