whatsapp channel

দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরোতে চাইছেন সুস্মিতা সেন! সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক বার্তা

নিজের ছন্দে খুব কম মানুষই বাঁচতে পারেন, আর যারা পারেন তারা বোধহয় জীবনে অনেকাংশে সুখী ও খুশি দুইই। তেমনই হলেন ভারতের সুন্দরী, এই বিশ্বের সুন্দরী স্বয়ং সুস্মিতা সেন। আপামর মানুষের…

Avatar

HoopHaap Digital Media

নিজের ছন্দে খুব কম মানুষই বাঁচতে পারেন, আর যারা পারেন তারা বোধহয় জীবনে অনেকাংশে সুখী ও খুশি দুইই। তেমনই হলেন ভারতের সুন্দরী, এই বিশ্বের সুন্দরী স্বয়ং সুস্মিতা সেন। আপামর মানুষের কাছে তিনি প্রেরণা। বিবাহিত না হয়েও দুটি কন্যা সন্তান দত্তক নিয়ে মা হয়েছেন তিনি। এখন তিনি নিজে কন্যা ও দুই মেয়ের মা।

বিয়ে না করলেও ‘লিভ ইন’ সম্পর্কের মধ্যে রয়েছেন সুস্মিতা। নিজের থেকে প্রায় ১৫ বছরের ছোট রোমান শলের সঙ্গে একই ছাদের তলায় থাকেন তিনি। দুই কন্যা ও প্রিয় বন্ধুকে নিয়ে এখন তার সংসার। মুভি হোক বা, ট্যুর বা নিমন্ত্রণ রক্ষা সবেতেই সঙ্গী থাকে এই কাশ্মীরি মডেল রোমান। ইঞ্জিনিয়ারিং এর স্টুডেন্ট হওয়ার পরেও মডেলিং করেন রোমান। সম্প্রতি একটি ব্যবসার সঙ্গে যুক্ত তিনি।

সবই ঠিকঠাক চলছিল, এরই মাঝে সুস্মিতা করলেন একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট যা নিয়ে অনুরাগীদের মনে উঠেছে কৌতূহল। নেট জনতা ভাবছেন রোমানের সঙ্গে বিচ্ছেদ করতে চাইছেন সুস্মিতা কিংবা এই দুইজনের মধ্যে কোনো মনোমালিন্য তৈরি হয়েছে। সুস্মিতা সেন বলে কথা তার দিকে বহু মানুষ তাকিয়ে। এখনো সুস্মিতা অনেকের জীবনে প্রেরণা। যেই সময় তিনি কন্যা সন্তান দত্তক নিয়েছেন তখনও এইভাবে কেউ ভাবতেই পারেননি। এখনো নিজের ছন্দে বিন্দাস জীবন কাটাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

তাহলে কোন পোস্ট দেখে সকলের মনে হতে শুরু করলো সুস্মিতার সম্পর্ক বিচ্ছেদ নিয়ে? ‘সমস্যাটা হল মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পালটে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..’। সঙ্গে সুস্মিতা জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ #FactCheck ও #truethat আর লেখেন ‘আমি তোমাদের ভালোবাসি!!’

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media