whatsapp channel

স্বল্প পোশাকে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী শিল্পা শেট্টি

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন চেহারা দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন চেহারা দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। প্রথম সন্তানের নাম ভিয়ান শেট্টি কুন্দ্রা। দীর্ঘদিন ধরে অনেক চেষ্টা করার পর অবশেষে সুখবর এসেছে অভিনেত্রীর অন্দরমহলে। গত বছর ১৫ ই ফেব্রুয়ারি সারোগেসির প্রক্রিয়ার মাধ্যমে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা এই কন্যার নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের এই সুখবর নিজেই শেয়ারও করে নেন অভিনেত্রী শিল্পা।

Advertisements

তবে এই সুখবর পেয়ে কিছু অনুরাগী থেকে সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেও বেশ কিছু সমালোচক এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান ভাবে অভিনেত্রীকে সমালোচনা ও ট্রোলড করেন। ৪৪ বছর বয়সে মা কে হয়? বয়স নিয়ে নেটিজেনরা নানান কটুক্তি করেন। পাশাপাশি সারোগেসির মাধ্যমে মা হওয়ার জন্যও নিন্দা করতে ছাড়েনি। কিন্তু এসব নিয়ে গায়ে মাখেননি অভিনেত্রী। তিনি বলেন সমালোচকদের মুখ আছে তারা বলতেই পারে। কিছুদিন আগে সেই নিয়ে নেহা ধুপিয়ার ভার্চুয়াল টক শো ‘নো ফিল্টার উইথ নেহা’তে অংশগ্রহণ করেছিলেন শিল্পা। সেখানে দ্বিতীয় সন্তানের মা হওয়া নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দেন, ৪৫ বছরে মা হওয়ার জন‍্য যথেষ্ট সাহস দরকার। তাঁর সেই সাহস রয়েছে তাই তিনি হতে পেরেছেন।

Advertisements

কিছুদিন আগে,অভিনেত্রীর জানান, অভিনেত্রীর যোগাভ্যাস তাঁর এই প্রেগনেন্সিতে বিপুল সাহায্য করেছেন। নিত্যদিন এই ব্যয়াম চর্চা তাঁর জীবনে অনেক ভাল পরিবর্তন এনেছে। প্রথম সন্তান ভিয়ানের জন্মের সময় বেশ ভীত ছিলেন তিনি। কিন্তু মেয়ে সমিশার জন্মের সময় অনেক শান্ত ও দৃঢ ছিলেন শিল্পা। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন তিনি। এর জন‍্য সাহস দরকার হয়। আর নিজের এই সাহস থেকে এই বয়সে মা হওয়ার অনুপ্রেরণা পেয়েছেন শিল্পা। প্রসঙ্গত, এই বছর ভিয়ান প্রথম ভাইদুঁজ এবং রাখী দুটোই বোনের সাথে উদযাপন করতে পেরে বেশ খুশি।

Advertisements

করোনার ভয়ে আগের বছর অনেক সেলেব বাড়ির মধ্যেই ছিলেন। কিন্তু করোনা এখনো থাকলেও সেলেবরা সচেতন হয়েই আস্তে আস্তে বাড়ির বাইরে বেরোচ্ছে। আলিয়া ভাট, টাইগার শ্রফ, অনন্যা পান্ডের মতো এবার শিল্পা শেট্টি মালদ্বীপে চললেন নিজের স্বামীর সাথে ছুটি কাটাতে।। এই গোটা লকডাউনে স্বামী, ছেলে ও মেয়েকে নিয়ে বাড়িতেই ছিলেন। এবার বাড়ির বাইরে গিয়ে বেশ খোশমেজাজে ধরা দিলেন অভিনেত্রী। মালদ্বীপের সমুদ্র সৈকতে গিয়ে মাঝ সমুদ্রে ডলফিন দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন শিল্পা। ডলফিন দেখে শিল্পার উচ্ছ্বাসের সেই  ভিডিও নিজেই শেয়ার করেন শিল্পা যা লক্ষ ভিউজ হয়।

Advertisements

এবার মালদ্বীপে বিকিনি পড়ে হট ফটোশুটে মজলেন ফিটনেস ফ্রিক শিল্পা। দুই সন্তানের মা তবু গ্ল্যামার একফোঁটা কমেনি। এবার নীল সমুদ্র সৈকতের ধারে ডোরাকাটা বিকিনি পরে হাতে টুপি আর চোখে সানগ্লাস পড়ে শিল্পা শেট্টি হাসি মুখে হেঁটে চলেছেন। আর এই ভিডিও নিজেই শেয়ার করলেন অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। অনেকে অভিনেত্রীর এই ভিডিও দেখে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় ইন্সটাগ্রামের এই ভিডিও।

whatsapp logo
Advertisements
Avatar