Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লক্ষ্যে পৌঁছানোর জন্য আরো গভীরভাবে স্বপ্ন দেখো: শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা টলিউড জগতে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক নামজাদা অভিনেতার বিপরীতে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। কারণ সেখানে বেশ সক্রিয় এই বঙ্গসুন্দরী। সেখানেই নানা রূপে ও অবতারে নিজেকে মেলে ধরেন তিনি।

তবে সম্প্রতি উষ্ণতায় নয়, বরং বিষণ্ণতা ও মনের কথা প্রকাশ্যে আনতেই দেখা গেল তাকে। যেন জীবনে নিজেকে নতুনভাবে আবিষ্কার করেছেন অভিনেত্রী। তার একটি ইনস্টাগ্রাম পোস্টে তেমনই ভাবপ্রকাশ ঘটল। একটি ছবিকে দিয়ে ভিডিও বানিয়ে তা নিজের ইনস্টাগ্রাম ওয়াল থেকে পোস্ট করলেন অভিনেত্রী। তবে রঙিন নয়, ক্লান্ত বিকেলে মহাসমুদ্রকে সাক্ষী রেখে রংহীন হয়ে ধরা দিলেন তিনি। সমুদ্র সৈকতে গায়ে একটি পাতলা ওড়না চড়িয়ে নোনতা বাতাস গায়ে মেখে পড়ন্ত বিকেলের রোদ গায়ে মাখছেন অভিনেত্রী। ঘরোয়া পোশাকে, ঘরোয়া চুলের বন্ধনে যেন এক্কেবারে সাধারণ এক লুকে ধরা দিয়েছেন তিনি। ছবির নেপথ্যে বাজছে একটি রোমান্টিক ইংরেজি গান।

তবে ছবির থেকে তার ক্যাপশন বেশ নজরকাড়া। সেখানেই নিজেকে ব্যক্ত করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিজের মধ্যে লুকিয়ে থাকা তারাদের কাছে পৌঁছাতে উচ্চতায় পৌঁছাও। লক্ষ্যে পৌঁছানোর জন্য আরো গভীরভাবে স্বপ্ন দেখো’। অভিনেত্রীর এই পোস্ট যে তার জীবনের লড়াইকে ব্যাখ্যা করেছে, তা বুঝতে বাকি থাকেননি তার অনুরাগীরা। কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসা ও মুগ্ধতায়। কেউ লিখেছেন, ‘আপনার জীবনের লড়াইকে সেলাম’; অন্যজন লিখেছেন, ‘ভালোবাসা নিরন্তর’।

প্রসঙ্গত, চলতি বছরে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হাতে রয়েছে একাধিক ছবির কাজ। কিছুদিন আগেই তাকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি প্রথমবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন। এই ছবির এক বিশেষ চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে।

Related Articles