whatsapp channel

আকাশনীলের সামনে ফাঁস তারার আসল পরিচয়! মোড় ঘোরানো পর্ব ‘সন্ধ্যাতারা’য়

টিআরপির লড়াইয়ে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছে 'সন্ধ্যাতারা' (Sandhyatara)। জি বাংলার প্রিয় নায়িকা ঊর্মি এখন জলসার মেয়ে 'সন্ধ্যা'। সন্ধ্যাতারা ধারাবাহিকের অন্যতম মুখ্য নায়িকা অভিনেত্রী অন্বেষা হাজরা। অপর মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী অমৃতা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপির লড়াইয়ে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। জি বাংলার প্রিয় নায়িকা ঊর্মি এখন জলসার মেয়ে ‘সন্ধ্যা’। সন্ধ্যাতারা ধারাবাহিকের অন্যতম মুখ্য নায়িকা অভিনেত্রী অন্বেষা হাজরা। অপর মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী অমৃতা দেবনাথ। তারার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই মুহূর্তে বেশ ভালোই টিআরপি তুলছে এই সিরিয়াল।

Advertisements

আসলে দুই বোনের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালটি। সন্ধ্যা এবং তারা দুই বোন, অভিন্নহৃদয়। একে অন্যের জন্য তারা সবকিছুই করতে পারে। আর তাই তারা যখন জানতে পারে, তারই প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে দিদি সন্ধ্যার, তখন দিদির ভালোর জন্য নিজে সরে আসে সম্পর্ক থেকে। প্রেমিক আকাশনীলকে কিছু না বলেই সে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসে। অন্যদিকে সন্ধ্যাও এসবের কিছুই না জেনেই বিয়ের জন্য রাজি হয়ে যায়।

Advertisements

Advertisements

দিদির সুখের জন্য বিয়ের পরেও তার শ্বশুরবাড়ি থেকে দূরত্ব বজায় রাখে তারা। কিন্তু এবার হয়তো তার সত্যিটা ফাঁস হয়ে যেতে বসেছে। সিরিয়ালের সাম্প্রতিক প্রোমোতে দেখা যায়, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছে সন্ধ্যা। আকাশনীল তাকে জিজ্ঞাসা করে, কী চাই তার, আকাশের চাঁদ? সন্ধ্যা উত্তর দেয়, তারা। আর তখনই তারাকে টানতে টানতে ঘরে নিয়ে আসে একজন। প্রাক্তন প্রেমিকাকে দেখে চমকে ওঠে আকাশনীল।

Advertisements

তবে কি সত্যিই এবার সত্যিটা ফাঁস হয়ে যাবে তারার? আকাশনীল জানতে পারবে, তার প্রাক্তন প্রেমিকা তারা আসলে তার শ্যালিকা অর্থাৎ সন্ধ্যার বোন। সবকিছু জানতে পারলে সন্ধ্যার প্রতি তার মনের অবস্থা কী হবে? কিছুদিন আগে পর্যন্তও অন্বেষাকে বোকা বোকা চরিত্র দেওয়ার জন্য রেগে ছিলেন দর্শকদের একাংশ। সেই সঙ্গে এমনও বলেছিলেন অনেকে, সন্ধ্যা আর আকাশনীলের মাঝে যদি তারার আগমন ঘটে তাহলে গল্পের মোড় ঘুরবে। অবশেষে আসন্ন সেই মোড়। আশা করা যাচ্ছে, এতে টিআরপি আরো বাড়বে সন্ধ্যাতারার। আগামী ২৯-৩০ সেপ্টেম্বর দেখা যাবে দুই বিশেষ পর্ব।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই