whatsapp channel

বিয়ের পর প্রথম পুজো, নতুন করে কিসের প্ল্যান কষছেন দীপঙ্কর-দোলন

দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্ক থেকে চলতি বছরের প্রথমেই জানুয়ারীর ১৭তে ৭৫ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দে রেজিস্ট্রি সেরেছিলেন বছর ৫০ এর দোলন রায়ের সাথে। এখন তারা কেমন আছেন? বিয়ের পর দুর্গাপুজোয়…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্ক থেকে চলতি বছরের প্রথমেই জানুয়ারীর ১৭তে ৭৫ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দে রেজিস্ট্রি সেরেছিলেন বছর ৫০ এর দোলন রায়ের সাথে। এখন তারা কেমন আছেন? বিয়ের পর দুর্গাপুজোয় কি প্ল্যান?

করোনা আবহের জন্য বিয়ের পর প্রথম পুজো আপাতত বাড়িতেই কাটাবেন জানালেন দম্পতি নিজেই। একটি সংবাদমাধ্যমে প্রশ্ন করা হলে এই উত্তরটি ভেসে এল। মহামারির জন্য পুজোর কোনো ইভেন্টে অংশগ্রহণ করবেননা এই কাপল।

অভিনেত্রী দোলন জানালেন, অন্য শ্যুটিং ব্যস্ত থাকায় সাবেকী রান্না গুলো আর রান্না করা হয়না। তাই লকডাউনের মতো পুজোতে এই সব সাবেকি রান্না করে বাড়িতে খাওয়া-দাওয়া করবেন। এই রান্নার মধ্যে স্বামীর প্রিয় চিতল মাছের মুইঠ্যা, মটন আর কন্টিনেন্টাল রান্না করে খাওয়াবেন। এছাড়া পুজোয় না বেরোলেও দীপঙ্কর-দোলনের আবাসনের মধ্যে যে পুজো হয়,সেই পুজো একসাথে অংশগ্রহণ করবেন।

অনেকদিন পর অভিনেতা দীপঙ্কর দে অভিনয়ে ফিরলেন জী বাংলার ‘জীবন সাথী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে স্বামী স্ত্রী দুজনে একসাথে অভিনয় করছেন। এছাড়া দোলন জী বাংলার আলো ছায়া সিরিয়ালে অভিনয় করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media