Hoop PlusReality show

Karan-Tejasswi: জুনিয়র হয়েও করণকে টেক্কা তেজস্বীর, ‘লক-আপ’-এর জন্য নিলেন আকাশছোঁয়া পারিশ্রমিক

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত শো ‘লক-আপ’ ক্রমশ এগিয়ে যাচ্ছে তার পরিণতির দিকে। খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে শোয়ের গ্র্যান্ড ফিনালে। তার কয়েক ঝলক ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, ‘কুইন ওয়ার্ডেন’ হিসাবে লক-আপে আসছেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)।

‘বিগ বস’-এর বিগত সিজনের বিজেতা তেজস্বীকে ‘লক-আপ’-এ দেখে কার্যতঃ অনেকেই চমকে গিয়েছেন। তেজস্বীর একটি স্পেশ্যাল কুইন কার্ড থাকবে যেটি তেজস্বীর শক্তি হিসাবে গণ্য করা হবে। তবে এখনও জানা যাচ্ছে না কুইন ওয়ার্ডেন হিসাবে তেজস্বীর ভূমিকা কি হতে চলেছে! অপরদিকে ‘লক-আপ’-এর জেলর হয়েছেন করণ কুন্দ্রা (Karan Kundra)। অলট বালাজীর টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে, করণ ‘লক-আপ’-এ অভ্যর্থনা করছেন তেজস্বীকে। তবে মাত্র দুই থেকে তিনটি পর্বের জন্য তেজস্বী আসছেন শোয়ে।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

শোনা যাচ্ছে, এই শোয়ের জন্য তেজস্বীর পারিশ্রমিক তাঁর বয়ফ্রেন্ড করণের থেকে অনেকটাই বেশি। করণ এই শোয়ের জন্য সবকটি এপিসোড মিলিয়ে পারিশ্রমিক নিয়েছেন 2 থেকে 3 লক্ষ টাকা। কিন্তু তেজস্বীর পারিশ্রমিক ‘লক-আপ’-এর এপিসোড পিছু তিন লক্ষ টাকা। অর্থাৎ ‘বিগ বস’ জেতার সুবাদে করণের তুলনায় পারিশ্রমিকের দিক থেকে অনেকটাই এগিয়ে গিয়েছেন তেজস্বী।

তবে ‘লক-আপ’-এর গ্র্যান্ড ফিনালে-তে তেজস্বী থাকবেন কিনা তা এখনও জানা যায়নি। এই মুহূর্তে অলট বালাজী ও এমএক্স প্লেয়ার ওটিটিতে দেখা যাচ্ছে ‘লক-আপ’। এই শোয়ের সঞ্চালনা করছেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

whatsapp logo