BollywoodHoop Plus

Kangana Ranaut: মহেশ ভাটকে নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা

মহেশ ভাট (Mahesh Bhatt)-এর ধর্ম নিয়ে বলিউডে অনেকের মনেই রয়েছে প্রশ্ন। কারণ মহেশের মা ছিলেন ইসলাম ধর্মাবলম্বী। মহেশের মায়ের সাথে তাঁর বাবার আইনত বিয়ে হয়নি। ফলে মহেশ ছিলেন তাঁর বাবার অবৈধ সন্তান। কিন্তু বাবার ধর্ম গ্রহণ করেছিলেন তিনি। ফলে হিন্দু ধর্মাবলম্বী হিসাবেই তাঁর পরিচয় ছিল। তবে এবার কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) নজর কাড়তে ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন একটি বস্তাপচা তথ্য।

অনেকেই জানেন, প্রথম স্ত্রী কিরণ (Kiran)-এর সাথে বিবাহ বিচ্ছেদ না করেই দ্বিতীয় স্ত্রী সোনি রাজদান (Soni Razdan)-কে বিয়ে করেছিলেন মহেশ। হিন্দু বিবাহ আইনে প্রথম স্ত্রী বর্তমান থাকতে তাঁকে ডিভোর্স না দিয়ে দ্বিতীয় বিয়ে করা আইনত অপরাধ। এই কারণে মহেশ ও সোনি ইসলাম ধর্ম গ্রহণ করার পর বিয়ে করেছিলেন। একটু লক্ষ্য করলে দেখা যাবে মহেশ ও তাঁর প্রথম স্ত্রীর সন্তান পূজা ভাট (Puja Bhatt) ও রাহুল ভাট (Rahul Bhatt)-এর নাম হিন্দু নামের তালিকাভুক্ত। কিন্তু সোনি ও মহেশের সন্তান আলিয়া ভাট (Alia Bhatt) ও শাহিন ভাট (Shaheen Bhatt)-এর নামে রয়েছে মুসলমান নামের ছোঁয়া। ফলে মহেশ ও সোনির ইসলাম ধর্ম গ্রহণের সত্যতা এখানেই প্রকাশিত হয়। তবে হঠাৎই কঙ্গনা এই ধরনের তথ্য তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন।

বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত কঙ্গনা রবিবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মহেশের একটি পুরানো ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, মহেশ খুব সাধারণ অথচ কাব্যিক ভাবে উস্কানি দিচ্ছেন। অপর একটি ভিডিও পোস্ট করে কঙ্গনা লেখেন, তিনি শুনেছেন মহেশের আসল নাম আসলাম। মহেশ দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করতে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। কঙ্গনার মতে, আসলাম খুব সুন্দর নাম, তা লুকানোর কি আছে! হঠাৎই কঙ্গনার এই ধরনের পোস্টে নেটদুনিয়ায় সমালোচনা শুরু হয়েছে।

বর্তমানে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র বায়োপিক ‘এমার্জেন্সি’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত কঙ্গনা। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এই ফিল্মের ফার্স্ট লুক। ইন্দিরার চরিত্রে কঙ্গনার লুক প্রশংসিত হয়েছে। কিন্তু কঙ্গনা হয়তো চাইছেন পাবলিসিটি স্টান্টের মাধ্যমে এই ফিল্মের প্রোমোশন শুরু করতে। এই কারণেই হঠাৎ এই ধরনের পোস্ট করার দরকার পড়ল তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Gulf News (@gulfnews)

whatsapp logo