Bengali SerialHoop Plus

Srijla Guha: তীব্র গরমে পোশাক খুলে গোপন স্থানের ট্যাটু দেখালেন ‘মন ফাগুন’-এর পিহু!

বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বিশেষ করে ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু-র চরিত্রে তার অভিনয় তাকে জায়গা কিরে দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে অভিনয় করে চর্চায় এসেছে এই অভিনেত্রীর নাম। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল আলোচনা হয়েছে একটা সময়। তার প্রেম এবং বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি নানা মহলে। তবে সবকিছু সামলে আবার নিজের চেনা ছন্দে অভিনয়ে ফিরেছেন তিনি।

তবে শুধু অভিনয় নয়, এই অভিনেত্রী একাধিক প্রতিভার অধিকারিণী। কাজের ফাঁকে সময় পেলে কবিতা লিখতে ভালোবাসেন তিনি। এছাড়াও নাচে তার আগ্রহ রয়েছে মেয়েবেলা থেকেই। আর এসবের পাশাপাশি ফ্যাশন ও মডেলিং করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তত সক্রিয়তা লক্ষ্যনীয়। প্রায়ই সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। কখনো যেমন নিজেকে ট্র্যাডিশনাল সাজে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরেন, তেমনই আবার স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও দেখা যায় তাকে। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীরা সংখ্যাটাও নেহাত কম নয়।

আর এবার সামাজিক মাধ্যমে একটি আবেদনশীল ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী সৃজলা গুহ। তিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবিটি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেল কালো রংয়ের একটি স্টাইলিশ অন্তর্বাস এবং একটি টাইট ট্রাউজারে। গায়ে দুধসাদা রংয়ের একটি জ্যাকেট রয়েছে চেনখোলা অবস্থায়। তার পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শরীরের কিছু ভাঁজ। দেখা গেল তার সুগভীর ক্লিভেজ, নাভিস্থল এবং পেটের পাশের ট্যাটু। মুখে তার মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, ক্যাজুয়ালভাবে চুল বেঁধে দুধসাদা দেওয়ালের সামনেই লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনটিও। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘প্রতিটি একাকী নারীই অসাধারণ, এবং সবথেকে অনন্য দিকটি হল এই যে সে তার নিজের মতো সবটা করতে পারে- নিজেকে বিকশিত করে তোলা থেকে নিজেকে সর্বোচ্চ স্থানে আসীন করা, সবটাই’। আর এই ছবিতে তার আবেদনময়ী অভিব্যক্তি দেখেই ঘাম ঝরেছে তার পুরুষ ভক্তদের। কমেন্ট বক্সে সেই প্রতিফলন দৃশ্যমান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা