whatsapp channel

Urfi Javed: ট্রান্সপারেন্ট পোশাকে কোনোরকমে ঢাকা গোপনাঙ্গ, উরফিকে কটাক্ষ নেটিজেনদের

উরফি জাভেদ (Urfi Javed) বিতর্ক পছন্দ করেন। খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন তিনি। কারণ উরফির কাছে খোলামেলা পোশাকই কন্টেন্ট। ভ্যালেন্টাইন’স ডে-র দিনও বাদ গেল না উরফির ফ্যাশন। এদিনও তিনি খোলামেলা।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) বিতর্ক পছন্দ করেন। খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন তিনি। কারণ উরফির কাছে খোলামেলা পোশাকই কন্টেন্ট। ভ্যালেন্টাইন’স ডে-র দিনও বাদ গেল না উরফির ফ্যাশন। এদিনও তিনি খোলামেলা। ভালোবাসার দিন হিসাবে লাল রঙের পোশাক পরেছিলেন উরফি। বরাবরের মতো নিজেই তিনি সেই ভিডিও ইন্সটাগ্রামে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements

উরফির শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সাটিনের হুডি। হুডিটি ফুলস্লিভ। ফ্রন্ট ওপেন হুডির সামনে উর্ধ্বাংশ বিকিনির মতো। তাঁর ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত। নিম্নাংশে রয়েছে একটি লাল রঙের নেটের প‍্যান্টি। তবে ট্রান্সপারেন্ট নেটের প‍্যান্টির মাধ্যমে দৃশ্যমান হয়েছে উরফির পরনের আন্ডারগার্মেন্ট। পায়ে অফ হোয়াইট টাই আপ স্টিলেটো পরেছেন উরফি। উজ্জ্বল মেকআপ করে ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চুল খোলা রয়েছে। গলার সোনালি রঙের লকেট নেমে এসেছে ক্লিভেজ অবধি। ভিডিওটি শেয়ার করে ভ্যালেন্টাইন’স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন উরফি। ক্যাপশনে তিনি লিখেছেন, নিজেকে তাঁর ‘ভিক্টোরিয়া’স সিক্রেট’ মডেলের মতো মনে হচ্ছে।

Advertisements

কিন্তু উরফির এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে লিখেছেন, উরফি গরিবের সস্তা ভিক্টোরিয়া’স সিক্রেট মডেল। অনেকে লিখেছেন, ড্রাকুলার মায়ের মতো দেখতে লাগছে উরফিকে।

Advertisements

সাম্প্রতিক কালে উরফিকে ‘হায় ইয়ে মজবুরি’ মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে। তিনি অংশগ্রহণ করেছেন এমটিভি-র রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-তেও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements