whatsapp channel

ভোটের প্রচারে আসানসোলে সায়নী, শিব মন্দিরে পুজো দিয়ে রাজনীতির ময়দানে নামলেন অভিনেত্রী

সদ্য রাজনীতির ময়দানে পা দিতে না দিতেই পেয়ে গেলেন এক্কেবারেভোটের টিকিট। বিনোদন জগত থেকে চর্চা শুরু করে নানান তর্ক-বিতর্কে রয়েছেন এই অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন টলিউডের স্ট্রেট ফরওয়ার্ড অভিনেত্রী সায়নী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সদ্য রাজনীতির ময়দানে পা দিতে না দিতেই পেয়ে গেলেন এক্কেবারেভোটের টিকিট। বিনোদন জগত থেকে চর্চা শুরু করে নানান তর্ক-বিতর্কে রয়েছেন এই অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন টলিউডের স্ট্রেট ফরওয়ার্ড অভিনেত্রী সায়নী ঘোষ। ইনি আর এখন টলিউড অভিনেত্রী নন এর পাশাপাশি এখন থেকে তাঁর আরও একটি পরিচয় হল, তিনি আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী ইনি। গত ২৪ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী। শুক্রবারই আসন্ন বিধানসভা ভোটে লড়ার জন্য টিকিট পান অভিনেত্রী। টিকিট পেতে না পেতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে তীব্র আক্রমণ সায়নীর।

Advertisements

সেই বয়ানে নারীসুরক্ষা থেকে শুরু করে একাধিক ইস্যু। বিজেপিকে তোপ দিয়ে লিখলেন, “মেয়েদের সম্মান করা অবশ্যই আপনাদের ধাতে নেই।” এক খোলা চিঠি লিখে এই ভাষাতেই বিজেপিকে একহাত নিলেন টলিউড অভিনেত্রী তথা আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। ৷ সম্প্রতি গ্যাসের দাম একমাসে ১০০ টাকার বেশি হওয়াতে সাধারণ মানুষের মাথায় হাত। লাগাতার গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধিতে অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানালেন অভিনেত্রী। প্লেট ভর্তি কিছু স্যালাডের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কেন্দ্র যখন এলপিজির দাম বাড়িয়ে দেয়, তখন স্যালাড তৈরি করে ফেলুন!” যে হারে গ্যাসের দাম বাড়ছে মানুষকে রান্না না করেই খেতে হবে। তারই আগাম আভাস দিলেন সায়নী।

Advertisements

এরপরই আসানসোলের মানুষের কাছে রবিবারের সকালে পৌছে গিয়েছেন বাংলার মেয়ে সায়নী। শাড়ি পড়ে আসানসোলের শিবমন্দিরে পুজো দিয়ে আজকের যাত্রা শুরু করলেন। ভোটে লড়ার আগে আজ নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী, তথা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। আর সেখানকার স স্থানীয় মানুষ ও জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলেন সায়নী ঘোষ। শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন। এখনকার প্রজন্মের সাথে কথা বলার পাশাপাশি তাঁদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় নতুন প্রার্থীকে।

Advertisements

রবিবার আাসনসোলের জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন দলের নতুন সদস্যা সায়নী। সেই ছবি নিজেই শেয়ার করে অভিনেত্রী ফেসবুকে লিখেছেন, ”আসানসোলে প্রথম দিন এবং প্রথম সাক্ষাৎ আমাদের জেলা সভাপতি শ্রদ্ধেয় অপূর্ব মুখার্জী ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখার্জীর সঙ্গে। তাঁদের অভ্যর্থনায় আমি অভিভূত ও আপ্লুত।” শুধু জেলা সভাপতির সাথে তিনি দেখা করেননি। অপূর্ব মুখোপাধ্যায়ের স্ত্রী অনিন্দিতা মুখোপাধ্যায় ও তাঁর মেয়ের সঙ্গে দেখা করেছেন। অভিনেত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media