Bengali SerialHoop Plus

TRP কমে তলানিতে, জনপ্রিয়তা হারানো নিয়ে কী বললেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা!

আজ যে সিরিয়াল তালিকার শীর্ষে রয়েছে, কাল সে নেমে যেতে পারে একেবারে নীচে। আবার কেউ নীচ থেকে শুরু করে রাতারাতি দখল করে নিতে পারে সেরার সিংহাসন। এটাই টিআরপির (TRP) মজা। দর্শকদের বিচারে কখন কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে পড়বে তা বলার ক্ষমতা নেই কারোরই। আর তাই টিআরপি তালিকা প্রকাশের দিন এনেই বুকে ধুকপুক শুরু হয়ে যায় দর্শক থেকে শুরু করে সিরিয়ালের কলাকুশলীদেরও।

এ সপ্তাহে টিআরপি দেখে মুখের হাসি মিলিয়ে গিয়েছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) ভক্তদের। কয়েক সপ্তাহ বাংলা সেরা হওয়ার পর রাতারাতি নম্বর কমে গিয়েছে জি বাংলার এই ধারাবাহিকের। এক থেকে সোজা চার নম্বরে ছিটকে পড়েছে জগদ্ধাত্রী। বাংলা সেরার তকমা তো হাতছাড়া হয়েইছে, উপরন্তু চ্যানেল টপারের শিরোপাও খুইয়ে বসেছে জগদ্ধাত্রী। প্রাক্তন বেঙ্গল টপারকে টপকে গিয়েছে জি বাংলার আরো দুই জনপ্রিয় সিরিয়াল ‘ফুলকি’ এবং ‘নিম ফুলের মধু’। অবস্থা দেখে কার্যত চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের কপালে। হঠাৎ এত নম্বর কমে যাওয়ায় জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিকেরই বা প্রতিক্রিয়া কী?

অঙ্কিতা মল্লিক

প্রতিযোগিতার বাজারে টিআরপির গুরুত্ব কতটা তা এতদিনে সকলেই জেনে গিয়েছে। বিশেষ করে জগদ্ধাত্রী সিরিয়ালটি শুরু থেকেই বেশ নজর কেড়েছে দর্শকদের। সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার জন্য কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন অঙ্কিতা। কিন্তু টিআরপির উত্থান পতন নিয়ে তাঁর মতামত অবাক করবে। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, প্রথম স্থানে থেকেও খুব বেশি আনন্দিত হননি তিনি।

কারণ প্রথম এবং দ্বিতীয় সিরিয়ালের মধ্যে নম্বরের ফারাক এমন কিছু আকাশ পাতাল নয়। তাই এ নিয়ে বিশেষ মাতামাতি করার ব্যাপার আছে বলেও মনে করেন না অঙ্কিতা। তাঁর কথায়, দর্শকদের ভালবাসা পাচ্ছেন তাঁরা। এটাই তাঁর কাছে বড় ব্যাপার। প্রায় এক বছর ধরে দর্শকদের প্রিয় সিরিয়াল জগদ্ধাত্রী। এটাও কম বড় সাফল্য নয়। নতুন নতুন টুইস্ট আসছে সিরিয়ালে, তা নিয়েও আগ্রহ প্রকাশ করছে দর্শকরা। এতেই খুশি অঙ্কিতা। উল্লেখ্য, জগদ্ধাত্রীই তাঁর প্রথম সিরিয়াল। তার আগে মডেলিং জগতে ছিলেন তিনি। মুখ দেখিয়েছেন বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনেও।

Related Articles