whatsapp channel

‘সুশান্ত আমি আর সারা একসঙ্গে নেশা করতাম’, অবশেষে স্বীকার করলেন রিয়া চক্রবর্তী!

১৪ ই জুন আসতে আর বেশি দেরি নেই। এরই মধ্যে ফের সুশান্তকে নিয়ে কাটা ছেড়া চলছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে এন সি বি সিদ্ধার্থ পিটানিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য, এদিকে…

Avatar

HoopHaap Digital Media

১৪ ই জুন আসতে আর বেশি দেরি নেই। এরই মধ্যে ফের সুশান্তকে নিয়ে কাটা ছেড়া চলছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে এন সি বি সিদ্ধার্থ পিটানিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য, এদিকে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর দেওয়া বয়ান ফুটে উঠলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

গত বছর জুন মাসের শেষ থেকে বলিউডে ঝড় উঠেছিল। গোটা বলিউড এন সি বি র দোরগোড়ায় এসে উপস্থিত। বলিউডের অনেকেই নিষিদ্ধ মাদক ব্যাবহার করেন এমন গুঞ্জন ওঠে সারা দেশ জুড়ে। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীর নাম উঠে আসে এই লিস্টে।এন সি বি দপ্তরে হাজিরা দিতে হয় দীপিকা, সারা, শ্রদ্ধা, রকুল প্রীত, সিমন খাম্বাটার থেকে ভারতী।

এবারে রিয়ার বয়ান অনুযায়ী উঠে এলো ভয়ানক তথ্য। রিয়া নাকি জানিয়েছেন সারা আলি খান ভালই নেশাখোর। হ্যাঁ, যারা নেশার প্রতি আসক্ত তাদের চলতি বাংলায় নেশাখোর বলা হয়। রিয়ার বয়ান অনুযায়ী, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। হ্যাঁ, এভাবেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে কেচো খুঁড়তে অনেক সাপ বেরিয়েছে।

নেশা প্রসঙ্গে সারা আলি খান নাকি বলতেন নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। এরপর সারা একদিন রিয়াকে টোটকা দেন, যেখানে তিনি বলেন যে আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তাঁর গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন। রিয়ার আরও দাবি যে কেদারনাথ শ্যুটিং চলাকালীন সারা আলি খান মাদক দেওয়া নেওয়া করতেন। অবশ্য, গত বছর এন সি বি দপ্তরে জেরা চলাকালীন এই সারা বলেছিলেন যে তিনি ব্যাংকক ট্রিপে গিয়েছিলেন সুশান্তের সঙ্গে, একই ঘরে ছিলেন কিন্তু শুধু সিগারেটের নেশা করতেন, কোনো নিষিদ্ধ মাদক নেননি কখনো। এখন দেখে ব্যাপার হল সুশান্তের মৃত্যু দিন আসতে আসতে আরও কত কি তথ্য বেড়িয়ে আসে।

Avatar