BollywoodHoop Plus

‘পয়সা আছে বলেই এমন ছেলের এত সুন্দরী বউ’, আম্বানি পুত্রকে ট্রোল নেটিজেনদের

বাগদান হল দেশের ধনকুবের মুকেশ আম্বানির (Mukesh Ambani)ছোট ছেলে অনন্ত আম্বানির (Anant Ambani)। সপ্তাহখানেক আগেই হয়েছিল রোকা। আর বৃহস্পতিবার আংটি বদল সেরে ফেললেন রিলায়েন্স কর্ণধারের পুত্র। সাবেকি অনুষ্ঠানের মাধ্যমে রাধিকা মার্চেন্টের (Radhika Marchent) সঙ্গেই বাগদান করলেন আম্বানি পুত্র। রাধিকা মার্চেন্ট হলেন শিল্পপতি ধীরেন মার্চেন্টের কন্যা। ২০১৯ সালেই দুই পরিবারের তরফে ঘোষণা হয়েছিল এই সম্পর্কের। আর এই অনুষ্ঠানের ছবি ভাইরাল হতেই কটাক্ষজনক কমেন্টের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়া জুড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

বৃহস্পতিবার আম্বানির বাড়ি আন্তিলিয়াতে এই অনুষ্ঠান উপলক্ষে ছিল সাজো সাজো রব। আলোর রোশনাই, ফুলের সাজে সাজিয়ে তোলা হয়েছিল গোটা বাড়ি। আর সেখানেই গোল ধনা, চুনরি বিধি-র মতো সাবেকি প্রথা মেনেই বাড়ির মন্দিরে আংটি বদল সারলেন অনন্ত-রাধিকা। এদিন সাবেকি গুজরাটি পোশাকে পাওয়া গেল আম্বানি পরিবারকে। সোনালি লেহেঙ্গায় এদিন সেজেছিলেন রাধিকা, হবু বর অনন্তের দেখা মিলল নীল রঙা কুর্তা পায়জামায়। ভাইরাল হল অনুষ্ঠানের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

আর এই ছবিকে ঘিরেই নেটিজেনদের তরফ থেকে উঠে এল নানা কটাক্ষজনক মন্তব্য। মুকেশ পুত্র অনন্তর স্থূলকায় শরীরকে কটাক্ষ করে নানা তির্যক কথাবার্তা বললেন নেটপাড়ার বাসিন্দারা। কেই এই অনুষ্ঠানের ভিডিওতে কমেন্ট করে লেখেন, ‘টাকা থাকলেই এমন সুন্দরী বউ পাওয়া যায়’; আবার কেউ লিখলেন, ‘ভালোবাসা হল অন্ধ। না না, দুঃখিত, ভালোবাসা হল টাকা’; আবার অন্যজন লিখলেন, ‘অতঃপর প্রমাণিত হল যে সিক্স প্যাক বডির থেকে ছয়টি দামি গাড়ি বেশি মূল্যবান’।

প্রসঙ্গত, এদিন আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। প্রাক্তন ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকার স্ত্রী অঞ্জলিকে নিয়ে হাজির হয়েছিলেন আন্তিলিয়াতে। ছিলেন প্রযোজক বিধু বিনোদ চোপড়া, পরিচালক রাজু হিরানি, অভিনেতা মিজান জাফরি। জানা গেছে রণালিয়া জুটি, শাহরুখ খান, সহ অনেক বলিউড তারকা ভিড় জমাবেন এই অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা