Advertisements

Srabanti Chatterjee: বয়স হাঁটছে উল্টোপথে! কালো টাইট পোশাকে শ্রাবন্তী যেন আরো লাস্যময়ী

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সমস্ত গুঞ্জন তার কানেই আসে না।

এবার শীতের শুরুতেই ইনস্টাগ্রামে (Instagram) একরাশ উষ্ণতা ঢেলে দিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কালো পোশাকে অভিনেত্রীর লাস্যময়ী রূপে উত্তাপ ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। তবে এবার শাড়ি নয়, ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। পোস্ট করা ছবিগুলিতে গর্জাস কালো রংয়ের অফ-শোল্ডার স্লিভলেস ওয়ান পিসে দেখা গেছে শ্রাবন্তীকে। পরনে নেই সেরকম কোনো জুয়েলারি। দুই হাতের তর্জনীতে দুটি রিং। পরিচিত হাইলাইটেড চুলে ‘স্মোকি বোল্ড’ লুকে ধরা দিলেন অভিনেত্রী।

শ্রাবন্তীর এই ইনস্টাগ্রামে পোস্টে পাগল অনুগামী ভক্তরা। কয়েকঘন্টার মধ্যেই বয়ে গেছে কমেন্টের বন্যা। অভিনেত্রীর এই উষ্ণ আবেদনশীল লুকের প্রেমে পড়েছেন অনেকেই, তাই ‘লভ-ইমোজি’ দিয়েই ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, “প্রতিবার তোমার রূপে মুগ্ধ হই”। কেউ আবার সরাসরি ভালোবাসা জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ আবার লিখে দিয়েছেন দু’লাইনের সুন্দর প্রেমের শায়রি।

প্রসঙ্গত, ইতিমধ্যে আরও দুটি ছবির শুটিং সম্পূর্ণ করেছেন শ্রাবন্তী। ‘ডিয়ার ডি’ নামের একটি ছবিতে ক্রুশল আহুজার সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন তিনি। আপাতত তাকে পর্দায় দেখার জন্য দিন গুনছেন দর্শকরা।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow