Bengali SerialHoop Plus

Sampurna Mondal: লিপস্টিক দিয়ে সিঁদুরদান! ‘ধুলোকণা’ বিতর্কে মুখ খুললেন তিতির

টিআরপি নয়, আবারও প্রমাণিত হল দর্শকই ঈশ্বর। চলতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশিত টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’। চিত্রনাট্য অনুসারে স্মৃতি হারিয়ে লালন বিয়ে করতে চলেছে তিতিরকে। দর্শকদের খটকা লেগেছে এখানেই। ‘ধুলোকণা’-র সাম্প্রতিক প্রোমোশনাল ভিডিওর কমেন্ট বক্সে প্রতিবাদে ফেটে পড়েছেন নেটিজেনদের একাংশ। এমনকি সিরিয়ালটি বন্ধ করার ডাক দিয়েছেন তাঁরা।

বর্তমানে ‘ধুলোকণা’-য় চলছে লালনের বিয়ের শুটিং। স্মৃতি হারিয়ে সে ভুলে গিয়েছে তার ভালোবাসা ফুলঝুরিকে। তার পরনে লাল রঙের বেনারসী। শুটিংয়ের নেপথ্যের কিছু কথা ভিডিওতে তুলে ধরেছেন ফুলঝুরি রূপী মানালি (Manali De)। ফুলঝুরিকে লাল রঙের বেনারসীতে সাজিয়ে লালনের স্মৃতি ফেরানোর চেষ্টা করছে বাড়ির লোকেরা। তিতির সকলের সামনে লালনের স্মৃতি ফিরিয়ে আনার উদ্দেশ্যে এই বিয়ের কথা বললেও সে চায় না স্মৃতি ফিরে পাক লালন। এই বিয়েতে আনন্দিত তিতিরের মা। ডাক্তারবাবুর বিশ্বাস, বিয়ের আসরেই ফিরে আসবে লালনের স্মৃতি। এক নেটিজেন প্রথমেই প্রকৃত সম্পর্কের দিকে নির্দেশ করেছেন। তিনি বলেছেন একই মায়ের গর্ভের সন্তান গোগোল ও তিতির। অর্থাৎ তারা ভাই-বোন। সকলেই বলছেন, ভাই-বোনের বিয়ে তাঁরা এই প্রথম দেখলেন।

‘ধুলোকণা’-র কাহিনীকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-কে ধিক্কার জানিয়ে এই সিরিয়াল বন্ধ করার দাবি করেছেন নেটিজেনদের একাংশ। এমনকি ভাইরাল হয়েছে তিতিরকে লালনের সিঁদুর পরানোর দৃশ্য যেখানে সিঁদুরের পরিবর্তে তিতিরের সিঁথি লিপস্টিক দিয়ে রাঙিয়ে দিচ্ছে লালন।

 

তবে তাতে বিন্দুমাত্র আপত্তি নেই তিতির ওরফে সম্পূর্ণা (Sampurna Mondal)-র। তাঁর মতে, হাওয়ায় উড়ে নায়িকার সিঁথিতে সিঁদুর এসে পড়েছে, হাত কেটে রক্ত দিয়ে সিঁদুর পরানো হচ্ছে। অতএব মেগা সিরিয়ালে লিপস্টিক দিয়ে সিঁদুর পরানো অস্বাভাবিক নয়। কিন্তু ট্রোলারদের উত্তর দিতেও রাজি নন সম্পূর্ণা। অর্থাৎ ভাই-বোনের বিয়ে, লিপস্টিক দিয়ে সিঁদুরদান সবকিছুই ‘ধুলোকণা’-য় পর্যবসিত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo