Hoop PlusTollywood

উদয়ের সঙ্গে বিয়ের পরেই বড় বদল, আর অভিনয়ে কেন দেখা যায় না অনামিকাকে!

Advertisements

ছোটপর্দা, বড়পর্দা তথা ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। মিষ্টি ‘হিয়া’ থেকে ওয়েব সিরিজের সাহসী চরিত্র, বারেবারে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। সম্প্রতি ব্যক্তিগত জীবনে বড়সড় বদল এসেছে তাঁর। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনামিকা। জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন অভিনেতা উদয় প্রতাপ সিংকে। কিন্তু বিয়ের পর থেকেই অভিনয় কেরিয়ারেও বড়সড় পরিবর্তন হয়েছে অনামিকার।

২০২৩ সালের জুন মাসে বিয়ে করেন অনামিকা এবং উদয়। এতদিন পর সম্প্রতি কাশ্মীর ট্রিপে গিয়েছিলেন তাঁরা। বিয়ের পরে এটাই ছিল দুজনের প্রথম একা ভ্রমণ। ভ্যাকেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁরা। বেশ ভাইরালও হয়েছিল ছবিগুলি। ভ্যাকেশন থেকে ফিরে আবারো সিরিয়ালে যোগ দিয়েছেন উদয়। কিন্তু অনামিকাকে দীর্ঘদিন হয়ে গিয়েছে কোনো ধারাবাহিকে দেখা যায়নি। কেন?

উদয়ের সঙ্গে বিয়ের পরেই বড় বদল, আর অভিনয়ে কেন দেখা যায় না অনামিকাকে!

সম্প্রতি এ বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী নিজেই। কাজ পাচ্ছেন না তিনি। দীর্ঘ ১০ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়েও কাজের অভাব তাঁর কাছে। কিন্তু কেন? এর জন্য নিজের ওজন বাড়াকেই কারণ হিসেবে উল্লেখ করেছেন অনামিকা। তাঁর কাশ্মীরের পোস্টগুলি দেখেও অনেকে দাবি করেছিলেন, তিনি নাকি মোটা হয়ে গিয়েছেন। এবার অনামিকা জানালেন, ক্রমাগত প্রত্যাখ্যানের মুখে পড়ছেন তিনি। তাঁকে দেখেই বলা হচ্ছে যে তিনি মোটা হয়ে গিয়েছেন। রোগা না হলে নাকি স্ক্রিনে ভালো লাগবে না।

অনামিকা বলেন, এখনও অনেকেরই বিশ্বাস যে মোটা হলে অভিনেত্রী হওয়া যায় না। শুধু রোগা মানেই সুন্দর। অনেক কম বয়সে অভিনয়ে পা রেখেছিলেন অনামিকা। বিভিন্ন ধরণের চরিত্রে প্রমাণ করেছেন নিজেকে। কিন্তু এখন ওজন বাড়ায় প্রত্যাখ্যাত হতে হচ্ছে তাঁকে। প্রসঙ্গত, ‘রাজযোটক’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে আসেন অনামিকা। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালটি তাঁকে খ্যাতির চূড়ায় তোলে। পাশাপাশি ওয়েব সিরিজেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই