BollywoodHoop Plus

Mallika Sherawat: অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে দর্শকদের কটাক্ষ, ক্ষোভ উগড়ে দিলেন মল্লিকা

চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। অ্যামাজন প্রাইম ওটিটিতে রিলিজ করেছে ফিল্মটি। কিন্তু ফিল্মটি মুক্তি পাওয়ার আগে থেকেই দীপিকাকে নিয়ে শুরু হয়েছিল সমালোচনা। ‘গেহরাইয়াঁ’-য় সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) অভিনয় করেছিলেন দীপিকার বিপরীতে। তাঁর সাথে দীপিকার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে দীপিকাকে রীতিমত কটাক্ষের শিকার হতে হয়েছিল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)।

2004 সালের 2 রা এপ্রিল মুক্তি পেয়েছিল মল্লিকা ও ইমরান হাশমি (Emraan Hasmi) অভিনীত ফিল্ম ‘মার্ডার’। এই ফিল্মের পোস্টারে দৃশ্যমান হয়েছিল মল্লিকার নগ্ন পিঠ। ফিল্মে ইমরান ও মল্লিকার একাধিক অন্তরঙ্গ দৃশ্য ছিল যেখানে মল্লিকা ছিলেন সেমি ন্যুড। ‘মার্ডার’ হিট হলেও মল্লিকাকে সমালোচিত হতে হয়েছিল। মল্লিকা জানালেন, পনের বছর আগে তিনি যখন ‘মার্ডার’-এ অভিনয় করেছিলেন, তখন তাঁকে চুম্বন দৃশ্য ও বিকিনি পরা নিয়ে অনেক কথা শুনতে হয়েছিল। রাতারাতি টাইপকাস্ট হয়ে গিয়েছিলেন মল্লিকা। সকলে তাঁর গ্ল‍্যামার ও শরীর নিয়ে কথা বলতে ব্যস্ত ছিল।

অথচ এরপর মল্লিকা ‘দশাবতারম’ ও ‘পেয়ার কে সাইড এফেক্টস’-এর মতো ফিল্মে অভিনয় করলেও তাঁর অভিনয় ক্ষমতা নিয়ে কখনও আলোচনা হয়নি। মল্লিকার মতে, আগে নায়িকাদের জন্য ‘সতী সাবিত্রী’ ও ‘চরিত্রহীন’ দুই ধরনের চরিত্র নির্ধারিত ছিল। তবে বর্তমানে কাজের সুযোগ বেড়েছে। নায়িকাদের ‘মানুষ’ বলে মনে করা হচ্ছে।

বলিউড থেকে মল্লিকা কোনোদিন হারিয়ে যাননি। প্রকৃতপক্ষে, ভালো চিত্রনাট্যের খোঁজে ছিলেন তিনি। রজত কাপুর (Rajat Kapoor) পরিচালিত ‘আরকে / আরকে’ ফিল্মের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন মল্লিকা। ফিল্মের চিত্রনাট্যও লিখেছেন রজত। মল্লিকা ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রণবীর সুরি (Ranveer shorey), কুব্রা সৈত (Kubra Sait) প্রমুখ।

whatsapp logo