whatsapp channel

Sreelekha Mitra: জঙ্গলে কি করছেন শ্রীলেখা!

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)স্পষ্টকথনের জন্য বিখ্যাত। বিবাহ বিচ্ছেদের পর নিজের একমাত্র কন্যা মাইয়া (Maiya) ও সন্তানসম সারমেয়দের নিয়ে বাঁচেন তিনি। প্রাক্তন স্বামীর সাথে শ্রীলেখার বন্ধুত্ব এখনও অটুট। দ্বিতীয় বিয়ে করেননি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)স্পষ্টকথনের জন্য বিখ্যাত। বিবাহ বিচ্ছেদের পর নিজের একমাত্র কন্যা মাইয়া (Maiya) ও সন্তানসম সারমেয়দের নিয়ে বাঁচেন তিনি। প্রাক্তন স্বামীর সাথে শ্রীলেখার বন্ধুত্ব এখনও অটুট। দ্বিতীয় বিয়ে করেননি দুজনেই। মেয়ের জন্মদিনে একসাথে ফ্রেমবন্দিও হয়েছেন মাইয়ার মা-বাবা। কিন্তু তাতেও অনেকেই শ্রীলেখার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা করেন। শ্রীলেখার ধাতে নেই সবকিছু সহ্য করে নেওয়া। ফলে এবার তিনি ছবি শেয়ার করার অনেক আগেই লিখে দিলেন, কোনো পুরুষ তাঁর ছবিগুলি তোলেননি।

Advertisements

মহারাষ্ট্রের বিখ্যাত তাডোবা জাতীয় অভয়ারণ্যে কয়েকদিনের ছুটি কাটাতে গিয়েছেন শ্রীলেখা ও তাঁর মেয়ে মাইয়া। সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাকটিভ শ্রীলেখা একের পর এক ছবি শেয়ার করেছেন এয়ারপোর্ট থেকে। তাডোবায় পৌঁছেও শেয়ার করেছেন অনেকগুলি ছবি। তাতে ঝলক মিলেছে তাঁদের জঙ্গল সাফারির। জঙ্গলের মাঝের রাস্তা দিয়ে এগিয়ে চলেছে শ্রীলেখাদের গাড়ি। চারপাশে জঙ্গল ক্রমশ ঘন হয়ে আসছে। কখনও গাছের ফাঁকে দেখা যাচ্ছে হরিণ। এছাড়াও রয়েছে বিভিন্ন পশুরা। পশুপ্রেমী শ্রীলেখা সকন্যা উপভোগ করছেন এই সফর। দেখা মিলেছে লারা নামে একটি বাঘিনী ও তার কন্যাসন্তানের। মাইয়ার সাথে তাঁর মা এই সফরে বিশ্বাস করেছেন ভালোবাসার ধর্মে। তাই অশান্ত পৃথিবীর উদ্দেশ্যে তাঁর হ্যাশট‍্যাগ “মাই রিলিজিয়ন অফ লাভ”।

Advertisements

এছাড়াও বিশেষ কিছু দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন শ্রীলেখা ও তাঁর মেয়ে। তার মধ্যে রয়েছে নদীতে নেমে হরিণের জল খাওয়ার ছবি ও নদীর পাড়ে কুমিরের বিশ্রাম নেওয়ার ছবিও। তবে এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীলেখা লিখেছেন, এই সিরিজে তাঁদের মা-মেয়ের ছবি নেই। কিছুদিন আগে অবধি নটী বিনোদিনী সংক্রান্ত বিতর্কে জড়িয়েছিলেন শ্রীলেখা। রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) তাঁর আগামী ফিল্ম ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’-এর পোস্টার শেয়ার করতেই শ্রীলেখা বিনোদিনীর সাথে রুক্মিণীর চেহারার অমিল সংক্রান্ত কিছু তথ্য তুলে ধরেছিলেন। তার ফলে জন্ম নিয়েছিল বিতর্ক।

Advertisements

বহুদিন পর আবার শ্রীলেখাকে দেখা যেতে চলেছে বড় পর্দায়। প্রসেনজিৎ বিশ্বাস (Prasenjit Biswas) পরিচালিত বাংলা ফিল্ম ‘ফেয়ার অ্যান্ড আগলি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements