whatsapp channel

Katrina Kaif: পরপুরুষের ঠোঁটে চুমু ক্যাটরিনার, বড়দিনের আগে অভিনেত্রীকে ঘিরে ছড়িয়ে পড়ল এমন খবর

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর আপকামিং ফিল্ম ‘মেরি ক্রিসমাস’ নিয়ে বর্তমানে অনেকেই কৌতুহলী হলেও ফিল্মের শুটিং চলাকালীন প্রায় কেউই বিষয়টিকে আমল দেননি। ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সাথে বিয়ের পর ‘মেরি ক্রিসমাস’-এর…

Avatar

Nilanjana Pande

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর আপকামিং ফিল্ম ‘মেরি ক্রিসমাস’ নিয়ে বর্তমানে অনেকেই কৌতুহলী হলেও ফিল্মের শুটিং চলাকালীন প্রায় কেউই বিষয়টিকে আমল দেননি। ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সাথে বিয়ের পর ‘মেরি ক্রিসমাস’-এর শুটিং শেষ করেছিলেন ক্যাটরিনা। শ্রীরাম রাঘবন (Shriram Raghavan)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘মেরি ক্রিসমাস’ 2022 সালের 23 শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেই সময় প্রেক্ষাগৃহে মুক্তি পায় রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ফিল্ম ‘সার্কাস’। এই ফিল্ম বলিউডে ছিল সুপার ফ্লপ।

কিন্তু ‘মেরি ক্রিসমাস’-এর নির্মাতারা কোনোভাবেই রিস্ক নিতে চাননি। ফলে চলতি বছরের 15 ই ডিসেম্বর এই ফিল্মের মুক্তির দিন ধার্য হয়েছিল। বিশেষ কারণে নির্মাতাদের আবারও পিছিয়ে দিতে হয়েছিল ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি। অবশেষে আগামী বছরের 12 ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘মেরি ক্রিসমাস’। এর আগে শ্রীরাম রাঘবন দর্শকদের উপহার দিয়েছিলেন ‘অন্ধাধুন’। আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) অভিনীত এই মুভি ছিল একটি সাসপেন্স থ্রিলার। এবার ‘মেরি ক্রিসমাস’-ও হতে চলেছে টানটান রহস্যে মোড়া।

‘মেরি ক্রিসমাস’-এর প্রেক্ষাপট এক ক্রিসমাসের রাত। সেই রাতে যখন আলোয় সেজে উঠেছে চারিদিক, দেখা হয় অজ্ঞাত দুই মানুষের। তারা একে অপরের নাম জানতে চাইলেও পরক্ষণেই মত বদলে ফেলে। কিন্তু তারা একে অপরের রিলেশনশিপ স্টেটাস জানতে চায়। ওই ক্রিসমাসের রাত তাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। কিন্তু তবু কোথাও থেকে যায় খটকা। ট্রেলারের পরতে পরতে রয়েছে সাসপেন্স। ফিল্মের তুরুপের তাস ক্যাটরিনা ও বিজয় সেতুপতি (Vijay Setupati)-র আনকোরা অনস্ক্রিন রসায়ন। ফলে বলিউড সেলিব্রিটিদের একাংশ অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ফিল্মের। ভাইরাল হয়েছে ঘনিষ্ঠ চুম্বন দৃশ্যের ছবি।

ট্রেলার জুড়ে ‘মেরি ক্রিসমাস’-এর মিউজিক বাড়িয়ে দেয় আগ্রহ। ‘মেরি ক্রিসমাস’-এর সাথেই আবারও নতুন রূপে ফিরতে চলেছে ‘টিপস’ মিউজিক কোম্পানি।

 

View this post on Instagram

 

A post shared by Tips Films (@tipsfilmsofficial)