BollywoodHoop Plus

Anil Kapoor: নিয়মিত মিলন করেই যৌবন ধরে রেখেছেন অনিল কাপুর!

এমনিতেই বিশেষজ্ঞরা বলেন একটি দম্পতির সংসার তখনই সুখের হয় যখন তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ ও স্বাস্থ্যকর যৌন জীবন বজায় থাকবে। একটি খাট দুটি দূরের মানুষকে একাত্ম করতে পারে, ভালোবাসতে শেখায়। আর একথা সত্য যে নিয়মিত যৌন সঙ্গম শরীরের বাড়তি মেদ ঝরাতে সাহায্য করে, হ্যাপি হরমোন নিঃসরণ করতেও সাহায্য করে। সুতরাং সঙ্গম একটি দুর্দান্ত ক্রিয়া।

ভাবছেন, সঙ্গম নিয়ে কথা হচ্ছে অথচ হেড লাইনে রয়েছেন অনিল কাপুর (Anil Kapoor)? কেন? সদ্য দাদু হয়েছেন এবং তার বয়স ষাটের বেশি, এরপরেও যৌন সঙ্গম! চলুন খুলেই বলি কেসটা।

সম্প্রতি, Koffee With Karan সিজন ৭ এর ১১ নম্বর এপিসোডে অতিথি হয়ে এসেছেন অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। এই শো মানেই গরম গরম প্রশ্ন থাকবে। প্রযোজক করণ জোহর সবসময়েই একটু সুরসুরি দেওয়া প্রশ্ন ছুঁড়ে দেন বিপরীত তরফে, সেই পক্ষ যদি বেগতিক কোনো উত্তর দেয়, তখন সেটাই হয় ভাইরাল। ঠিক যেমনটা অনিল কাপুরের সঙ্গে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

অনিল কাপুরের বয়স ৬০ এর বেশি, অথচ তাকে দেখে বোঝার উপায় নেই। এখনও সে এভারগ্রীন। ঠিক যেমনটা তার বৌদি শ্রীদেবী ছিলেন। সেই এভারগ্রীন লুক নিয়েই করণ জোহরের প্রশ্ন ছিল অনিল কাপুরের উদ্দেশ্যে – অনিল কাপুরের যৌবন ধরে রাখার রহস্য কি? উত্তরে সদ্য দাদু হওয়া অনিল কাপুর বলেন , ‘শুধুই শারীরিক মিলন। অভিনেতার এমন উত্তর শুনে হতবাক করণ ও বরুণ দুজনেই। পরে অবশ্য অনিল কাপুর হাসতে হাসতে বলেন পুরোটাই স্ক্রিপ্টেড।