whatsapp channel

Debashree Roy: ‘সর্বজয়া’কে টাইট দিতে না পারায় আফসোস ভিলেন ‘বড় জা’ মৌমিতার

চলতি বছরের মাঝামাঝি শুরু হয় দেবশ্রী রায় অভিনীত বাংলা ধারাবাহিক 'সর্বজয়া'। বহু বছর পর তিনি এই ধারাবাহিকের মধ্যে দিয়ে রঙিন দুনিয়ায় পা রাখেন। ধারাবাহিকের শুরুর দিকে বহুবার সমালোচনার মুখোমুখি হন…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের মাঝামাঝি শুরু হয় দেবশ্রী রায় অভিনীত বাংলা ধারাবাহিক ‘সর্বজয়া’। বহু বছর পর তিনি এই ধারাবাহিকের মধ্যে দিয়ে রঙিন দুনিয়ায় পা রাখেন। ধারাবাহিকের শুরুর দিকে বহুবার সমালোচনার মুখোমুখি হন দেবশ্রী রায়। কিন্তু, ধীরে ধীরে সর্বজয়া ধারাবাহিক দর্শকদের মনে জায়গা বানিয়ে নেয়।

টিআরপি র দিক থেকে সর্বজয়া এখন দ্বিতীয় স্থানে। জোর টক্কর চলছে অন্যান্য ধারাবাহিকের সঙ্গে। দেবশ্রীর অভিনয় দেখে মুগ্ধ তার অনুরাগীরা। সম্প্রতি, এই ধারাবাহিকে তালের বড়া নিয়ে আজব এক কাণ্ড হচ্ছে। সর্বজয়া বানিয়ে ফেলে তালের বড়া। বাড়িতে কেউ পছন্দ করছে না তালের বড়া। এদিকে অফিসেও তালের বড়া নিয়ে যায় সর্বজয়া। তালের গান গেয়ে কর্মচারীদের তালের বড়া খাওয়ানোর প্ল্যান করে সর্বজয়া।

এদিকে, সম্প্রতি লাইভে আসে সর্বজয়া ধারাবাহিকের জয়া অর্থাৎ দেবশ্রী রায়, বড় জা মৌমিতা গুপ্ত (Moumita Gupta), ছোট জা স্বাগতা মুখার্জি (Swagata Mukherjee) ও গোটা টিম। এদিন লাইভে এসে মৌমিতা গুপ্ত, দেবশ্রী রায়ের উদ্দেশ্যে বলেই দিলেন, কিছুতেই এই মহিলাকে টাইট দিতে পারছি না, কোনভাবেই সায়েস্তা করতে পারছি না। বড় জায়ের মুখে এমন কথা শুনে হেসে ফেলেন দেবশ্রীও।

ভুলেও ভাববেন না মৌমিতা গুপ্ত সত্যি করে এমন অপবাদ দিয়েছেন দেবশ্রীকে। পর্দার বাইরে এই দুজন অভিনেত্রী দারুন বন্ধু। কিন্তু, পর্দায় যুদ্ধ দুজনের মাথায় মাথায়। মৌমিতা এদিন পরিস্কার করে বলেন সর্বজয়া জয়ী হলেও তিনি কিছুতেই থামবেন না সর্বজয়াকে আটকানোর জন্য। অবশ্য, আদৌ কি সর্বজয়া অফিসের সকলকে তালের বড়া খাওয়াতে পারবেন কি পারবেন না এই নিয়েই হয় সোমবারের এপিসোড এবং এই পর্বের জন্যেই এদিন লাইভে আসেন দেবশ্রী, মৌমিতা, স্বাগতা ও গোটা টিম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media