whatsapp channel

Urfi Javed: বুকে ৫০০ টাকা রেখে যা দেখালেন উর্ফি জাভেদ

খোলামেলা পোশাক পরার জন্য প্রায় সবসময়ই চর্চিত হন উর্ফি জাভেদ (Urfi Javed)। তাঁর পোশাকের ডিজাইনকে প্রায়ই ট্রোল করা হয়। এমনকি এক ফ্যাশন ডিজাইনার তাঁকে ট্রোল করেছিলেন বলে ওই ফ্যাশন ডিজাইনারকে…

Avatar

Advertisements
Advertisements

খোলামেলা পোশাক পরার জন্য প্রায় সবসময়ই চর্চিত হন উর্ফি জাভেদ (Urfi Javed)। তাঁর পোশাকের ডিজাইনকে প্রায়ই ট্রোল করা হয়। এমনকি এক ফ্যাশন ডিজাইনার তাঁকে ট্রোল করেছিলেন বলে ওই ফ্যাশন ডিজাইনারকে একহাত নিয়েছেন উর্ফি। বিগ বস ওটিটির ঘর থেকে উর্ফিকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কিন্তু তিনি উর্ফি জাভেদ। বিতর্ককে কেয়ার করেন না তিনি। এবার উর্ফি একটি বিশেষ রিল ভিডিও বানিয়েছেন যাতে তাঁকে দেখা গেল ম্যাজিক দেখাতে।

Advertisements

উর্ফির এই রিল ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। ভিডিওতে উর্ফির পরনে রয়েছে একটি স্ট্রাইপড স্লিভলেস ক্রপ টপ ও শর্টস। প্রথমদিকে ভিডিওটি একদম স্টীল। সেখানে দেখা যাচ্ছে, উর্ফির বুকের উপর রয়েছে পাঁচশো টাকার নোট। হঠাৎই ভিডিওটি গতি পায়। পাঁচশো টাকার নোটটি বুকের উপর থেকে তুলে নেন উর্ফি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে উর্ফি অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন, তাঁরা কি ভেবেছিলেন, এটি ছবি না ভিডিও। তবে উর্ফির মতে, এটি একটি ম্যাজিক।

Advertisements

উর্ফি লখনউ-এর অত্যন্ত রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে। তিনি নিজেই জানিয়েছেন, তাঁদের পরিবারে মেয়েদের মাথা থেকে পা পর্যন্ত সর্বাঙ্গ ঢেকে বেরোতে হত। ইচ্ছামতো কাজ করার অধিকার ছিল না। এই রক্ষণশীলতা সহ্য করতে না পেরে বাড়ি থেকে পালিয়ে আসেন উর্ফি। প্রথমে কাজের খোঁজে দিল্লিতে গেলেও পরবর্তীকালে তিনি মুম্বইতে চলে আসেন। মুম্বইয়ে সিরিয়ালে অভিনয় করা শুরু করেছিলেন উর্ফি। ইতিমধ্যেই তাঁর কাছে আসে বিগ বস ওটিটির অফার। তবে বিগ বসের ঘরে কয়েকটি পর্বের পরেই বেরিয়ে যান উর্ফি। এরপর থেকেই তাঁর অদ্ভুত পোশাক পরার ট্রেন্ড শুরু হয়।

Advertisements

অনেকে উর্ফির পদবী দেখে তাঁকে জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনী ভাবলেও উর্ফি নিজেই সেই সম্ভাবনা বাতিল করেছেন। এমনকি শাবানা আজমি (Shabana Azmi)-ও টুইট করে জানিয়েছেন, উর্ফি তাঁদের পরিবারের সঙ্গে কোনোভাবেই সম্পর্কিত নন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements