Advertisements

Jeet-Prosenjit: একসঙ্গে ডবল ধামাকা, প্রথম বার হিন্দি সিরিজে জুটি বাঁধছেন জিৎ-প্রসেনজিৎ!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

একজন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার, আর অন্যজন নিজেই খোদ ‘ইন্ডাস্ট্রি’। কথা হচ্ছে জিৎ (Jeet) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) নিয়ে। প্রসেনজিৎ তারকা সন্তান হলেও জিৎ অবাঙালি হয়েও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বাঙালি দর্শকদেটেনের মনে। ভিন্নধর্মী ছবির বাড়বাড়ন্তের সময় তিনিই নিয়ে যাচ্ছেন মূলধারার বাণিজ্যিক ছবিকে। এবার নতুন খবর বলছে, একসঙ্গে পর্দায় আসতে চলেছেন প্রসেনজিৎ এবং জিৎ। সিনেমা নয়, এবার সিরিজে অভিনয় করবেন তাঁরা।

টলিউড থেকে একাধিক অভিনেতা অভিনেত্রীই ইতিমধ্যে পা রেখেছেন বলিউডে। এই তালিকায় নাম রয়েছে প্রসেনজিতেরও। হিন্দি ছবির পর গত বছর ‘জুবিলি’ ওয়েব সিরিজে তাঁর ক্ষুরধার অভিনয় মুগ্ধ করেছিল দুই ইন্ডাস্ট্রির দর্শককেই। রাতারাতি বলিউডেও জনপ্রিয় হয়ে ওঠেন প্রসেনজিৎ। এবার আরো একবার তাঁর হিন্দি সিরিজে কাজের সম্ভাবনা তৈরি হয়েছে।

নীরজ পাণ্ডের ‘খাকি’ সিরিজের বেঙ্গল চ্যাপ্টারের জন্য নাকি প্রসেনজিৎ এবং জিৎ দুই অভিনেতার কাছেই প্রস্তাব গিয়েছে। লোকসভা নির্বাচন মিটলেই শুটিং শুরু হতে পারে শহরে। গুঞ্জন বলছে, দুজনেরই এই সিরিজে কাজের সম্ভাবনা ইতিবাচক। প্রসেনজিৎ নাকি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, আগামীতে হিন্দিতে দুটি কাজ করবেন তিনি। অন্যদিকে নীরজ পাণ্ডের সঙ্গে জিতের ঘনিষ্ঠতা দীর্ঘদিনের। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, নীরজ নাকি ইতিমধ্যেই ঘুরে গিয়েছেন কলকাতা থেকে। জিৎ এবং প্রসেনজিৎ দুজনেরই কাজ করার কথা রয়েছে সিরিজে। তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি।

প্রসেনজিৎ ওয়েব সিরিজে ডেবিউ করলেও জিৎ এখনো পা রাখেননি ওয়েব প্ল্যাটফর্মে। যদিও অভিনেতার অনুরাগীরা যে তাঁকে ওয়েব সিরিজে দেখতে চান তাতে কোনো সন্দেহ নেই। যদি খাকির জন্য তিনি হ্যাঁ বলেন, তবে এটাই হবে তাঁর প্রথম ওয়েব সিরিঝ। শোনা যাচ্ছে, এই সিরিজে নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়কে। প্রস্তাব গিয়েছে অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর কাছে। কলকাতা পুলিশের নানান ঘটনা নিয়ে সিরিজটি তৈরি হবে বলে খবর। এবার দুই সুপারস্টারের থেকে সবুজ সংকেত পাওয়ার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow