whatsapp channel

Sushant Singh Rajput: প্রয়াত সুশান্তের প্রোফাইল থেকে ভক্তদের উদ্দেশ্যে এল নববর্ষের শুভেচ্ছা

প্রকৃত সত্য হল সুশান্তের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি নিয়মিত মেইনটেইন করেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। তিনিই এদিন সুশান্তের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা।

Avatar

HoopHaap Digital Media

2021 -এর গন্ডী কাটিয়ে 2022-এ পদার্পণ করেছে পৃথিবী। দেড় বছর হতে চলল, বলিউডের তারকা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) নেই। কিন্তু রয়ে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি, রিমেম্বারিং হয়ে। এবার সুশান্তের রিমেম্বারিং অ্যাকাউন্ট থেকে অনুরাগীদের উদ্দেশ্যে ছড়িয়ে পড়ল নববর্ষের শুভেচ্ছা। কার্যতঃ অনুষ্ঠান একাংশ অবাক হয়েছেন, নববর্ষের শুভেচ্ছাবার্তা দেখে।

কিন্তু প্রকৃত সত্য হল সুশান্তের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি নিয়মিত মেইনটেইন করেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। তিনিই এদিন সুশান্তের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। তিনি ভাইয়ের তরফে অনুরাগীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীরাও নস্টালজিক হয়ে পড়েছেন। অনেকেই শুভ নববর্ষের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন শ্বেতাকে। অথচ এই অনুরাগীদের একাংশ কিছুদিন আগেও শ্বেতাকে ট্রোল করেছিলেন সুইমসুট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য। সবাই সেদিন জিজ্ঞাসা করেছিলেন, শ্বেতা কি ভুলে গেছেন, ভাইয়ের জন্য লড়াইয়ের কথা! শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে শ্বেতা আবারও সকলকে মনে করিয়ে দিলেন, তিনি তাঁর লড়াইয়ের কথা ভোলেননি।

2019 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। কুপার হাসপাতালে তাঁর পোস্টমর্টেমে উঠে আসে আত্মহত্যার তত্ত্ব। কিন্তু সুশান্তের পরিবার তা মানতে নারাজ ছিলেন। তাঁদের দাবি অনুযায়ী, শুরু হয় সিবিআই তদন্ত। কিন্তু এইমসে সুশান্তের দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্টেও আত্মহত্যার তত্ত্ব উঠে আসে। কিন্তু সুশান্তের পরিবার তা মানতে চাননি।

সুশান্ত মৃত্যু রহস্যে গ্রেফতার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই শৌভিক চক্রবর্তী (Shouvik Chakraborty) ও সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি(Siddharth Pithani)। রিয়া ও সৌভিক বহুদিন জেলে থাকার পর বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media