whatsapp channel

Shilpa Shetty: এমন শাড়ি পরে সমালোচনার মুখে শিল্পা

এতগুলি বসন্ত পেরিয়েও নিজের সৌন্দর্যকে অবলীলায় ধরে রেখেছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। যোগা, কার্ডিও ও সঠিক ডায়েটের মাধ্যমে এখনও অবধি সুন্দরী শিল্পা। এর আগে সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এতগুলি বসন্ত পেরিয়েও নিজের সৌন্দর্যকে অবলীলায় ধরে রেখেছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। যোগা, কার্ডিও ও সঠিক ডায়েটের মাধ্যমে এখনও অবধি সুন্দরী শিল্পা। এর আগে সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র রিসেপশনে শাড়ি কাম গাউনে নজর কেড়েছিলেন তিনি। এবার আবারও শিল্পা সকলকে চমকে দিলেন তাঁর স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে।

Advertisements

25 শে ফেব্রুয়ারি, মুম্বইয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শিল্পা। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের শিফন শাড়ি ও ভারি এমব্রয়ডারি করা বিকিনি ব্লাউজ। সাদা শাড়িতে কোনো কারুকার্য ছিল না। বিকিনি ব্লাউজের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল শিল্পার ক্লিভেজ। চিরাচরিত আদলে শাড়িটি পরেননি শিল্পা। শাড়ির আঁচল তাঁকে আবৃত করলেও ছিল না কুঁচি। শাড়িটি পরার ধরন দেখে মনে হতেই পারে হঠাৎই সেটি নিজের গায়ে জড়িয়ে নিয়েছেন শিল্পা। এই শাড়ির সাথে সাদা রঙের স্টোন স্টাডেড সিলভার ব্যাঙ্গলস পরেছিলেন শিল্পা। কানে ছিল ছোট্ট স্টোন স্টাডেড ইয়ারিং। পায়ে স্টোন স্টাডেড ব্যালেরিনা পরেছিলেন শিল্পা। খোলা চুলে ছিল হালকা কার্ল। হালকা মেকআপ করেছিলেন শিল্পা।

Advertisements

কিন্তু শিল্পার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে লিখেছেন, শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) দুজনেই কার্টুন। অনেকে শিল্পার স্টাইল স্টেটমেন্টকে তুলনা করেছেন উরফি জাভেদ (Urfi Javed)- এর সাথে। তাঁরা লিখেছেন, উরফির বয়স্ক ভার্সন হলেন শিল্পা।

Advertisements

শিল্পা অভিনীত শেষ ফিল্ম ‘নিকম্মা’ বক্স অফিসে চূড়ান্ত অসফল ছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘সুখী’-তে। এছাড়াও রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ মহিলা পুলিশ অফিসারের চরিত্রে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শিল্পা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements