whatsapp channel

Subhashree Ganguly: নানারূপে মহামায়া, মাতৃরূপে আবির্ভূতা শুভশ্রীর প্রথম ঝলক প্রকাশ্যে, রইল ভিডিও

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) মা হওয়ার পর একটু ব্রেক নিয়েই আবারও ফিরেছেন শুটিংয়ে। একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। কিন্তু এবার জি বাংলার মহালয়ার মূল সারপ্রাইজ হয়ে উঠলেন…

Avatar

HoopHaap Digital Media

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) মা হওয়ার পর একটু ব্রেক নিয়েই আবারও ফিরেছেন শুটিংয়ে। একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। কিন্তু এবার জি বাংলার মহালয়ার মূল সারপ্রাইজ হয়ে উঠলেন শুভশ্রী।

মহালয়ার সকালে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’ অনুষ্ঠানে শুভশ্রীকে দেখা যাবে ‘মা দুর্গা’-র ভূমিকায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই অনুষ্ঠানের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, লাল পাড় সাদা শাড়ি পরে শুভশ্রী আবির্ভূতা হয়েছেন মা দুর্গার রূপে। হাতের পাতায় রয়েছে লাল আলতার কারুকার্য। কপালে চন্দনচর্চিতা। সিঁথিতে সিঁদুর ও কপালে সিঁদুরের টিপ। তাঁর নাকে রয়েছে বড় নথ ও মাথায় মুকুট। হাতে শাঁখা-পলা ও সোনার বালা। কোথাও উমা মিশে গিয়েছেন বাঙালির ঘরের মেয়ের সাথে। প্রোমোর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র (BirendraKrishna Bhadra)-র আইকনিক ‘মহিষাসুরমর্দিনী’-র গান। মাতৃবন্দনার সাথে ধীরে ধীরে জেগে উঠছেন আদ‍্যাশক্তি মহামায়া।

গত বছর মা হয়েছেন শুভশ্রী। ফলে তাঁর অধিকাংশ সময় এখন বরাদ্দ একরত্তি পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর জন্য। অপরদিকে রাজনৈতিক কেরিয়ারের কারণে রাজ (Raj Chakraborty) ব্যস্ত তাঁর ব্যারাকপুরের গড় নিয়ে। ফলে পরিবারের প্রায় সব দায়িত্ব একা হাতেই পালন করছেন শুভশ্রী। এর মধ্যেই মাতৃত্বকালীন ওজন বৃদ্ধির জন্য তাঁকে ট্রোল হতে হয়েছিল নেটদুনিয়ায়। কিন্তু সঠিক ওয়ার্কআউট ও ডায়েটের মাধ্যমে তিনি আবারও শেপ-এ ফিরে এসেছেন।

বাবা যাদব (Baba Yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং শুরু করেছেন শুভশ্রী। তাঁর বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ফিল্মের শুটিং 2019 সালের ডিসেম্বর মাসে শুরু হলেও তা থমকে গিয়েছিল করোনা অতিমারীর কারণে। ফলে কিছুদিন আগে স্বভূমিতে আবারও নতুন করে শুরু হয়েছে শুটিং। তবে ফিল্মের নাম এখনও জানা যায়নি। এছাড়াও শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media