Bengali SerialHoop Plus

Shreema Bhattacharya: খোলামেলা পোশাকে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়ালেন ‘গাঁটছড়া’র দ্যুতি, ভাইরাল ছবি

বাংলা ধারাবাহিকের অভিনেত্রীদের মধ্যে সুন্দরীদের তালিকায় উপরের দিকেই না থাকে শ্রীমা ভট্টাচার্যর (Shreema Bhattacharya)। এখন সবাই তাকে ‘গাঁটছড়া’-র দ্যুতি বলেই চেনে। এই চরিত্র তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। এর আগেও একগুচ্ছ ধারাবাহিকে নানা চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সব ধরণের চরিত্রেই তিনি সাবলীল, তা অভিনয়ের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন শ্রীমা। তবে শুধু অভিনয় নয়, জীবনের প্রতিটি পর্যায় উপভোগ করতে ভালোবাসেন তিনি। তাই কাজের ফাঁকে সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ডানা মেলে। মুক্ত বিহঙ্গের মতো উড়ে যেতেই পছন্দ করেন অভিনেত্রী।

সম্প্রতি বছর শেষের সময়ে ছুটি নিয়ে অভিনেত্রী বেরিয়ে পড়েছিলেন শহর ছেড়ে। ডিসেম্বরের শেষ সপ্তাহে তার গন্তব্য ছিল আন্দামান। সমুদ্রের নোনতা বাতাস ও সৈকতের অপরূপ সৌন্দর্যের মাঝে স্বল্পবসনা হয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছিলেন অভিনেত্রী। সমকালীন বেশ কিছু ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমের পর্দায়। তবে ঘরে ফিরেও তার মন যে সেখানেই পড়ে আছে তা বোঝা গেল সম্প্রতি তার ইনস্টাগ্রাম পোস্টে। দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। গোধূলি বিকেলে রঙিন আকাশ ও সমুদ্রের সঙ্গমকে সাক্ষী রেখে খোলামেলা পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরনে সাদাকালো মনোকিনি। গায়ে খুব কম জুয়েলারি। আলগোছে বাঁধা চুল। মুখে নিউড মেকআপ। নানা পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশন একটি ইংরেজি কবিতা থেকে উদ্ধৃত। ক্যাপশনে লেখা, ‘সে শান্ত, সে ঝড়, তার নানা রূপ’।

অভিনেত্রীর এই পোস্টে উষ্ণতার মহাসাগরে ডুবেছে তার অনুরাগীরা। কমেন্ট বক্সে দেখা গেছে তার প্রতিফলন। ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার অনেক কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘তোমার মত এত ফর্সা আর কাউকে দেখিনি’; অন্যজন লিখেছেন, ‘আগুন ধরিয়ে দিচ্ছেন তো’; একজন আবার আবদার করে লিখেছেন, ‘আগামী ইতি শ্রীকান্ত ছবির প্রধান চরিত্রে তোমাকে দেখতে চাই’।

কালার্স বাংলার ‘নাগলীলা’ ধারাবাহিকের হাত ধরে টেলি ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। ‘নীলাশা’র চরিত্রে অভিনয় করেছিলেন। যা দর্শকের মনে ধরে। এরপর ‘জামাই রাজা’ ধারাবাহিকে দেখা যায় তাকে। এছাড়াও জি বাংলা অরিজিনালসের ‘মারাদোনা অফ মিত্তির পাড়া’তেও কাজ করেছিলেন তিনি। বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী।