Hoop PlusTollywood

Mimi-Nusrat: নুসরতের তালিকায় নেই ‘বোনুয়া’, মিমির সঙ্গে প্রিয় বান্ধবীর সম্পর্ক তলানিতে!

সম্প্রতি শুরু হয়েছে নুসরত জাহান (Nusrat Jahan)-এর রেডিও শো। ইস্ক এফএম-এ সম্প্রচারিত এই শোয়ে নুসরত কথা বলবেন প্রেম, ব্রেক-আপ ও সম্পর্কের সমীকরণ নিয়ে। ইতিমধ্যেই মদন মিত্র (Madan Mitra) ও ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র সঙ্গে নুসরতের টক শোয়ের প্রোমো ভাইরাল হয়েছে। কিন্তু তাঁর তালিকায় এখনও অবধি নেই তাঁর ‘বোনুয়া’।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

একবারে দেখে নেওয়া যাক নুসরতের সম্পর্কগুলি। তাঁর স্বামী যশ (Yash Dasgupta), পাতানো দাদা মদন মিত্র (Madan Mitra), পাতানো বোন ঋতাভরী, বন্ধু তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। এমনকি শোয়ে আসতে চলেছেন ‘দি বং গাই’ কিরণ (Kiran Dutta)। কিন্তু কোথাও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ওরফে নুসরতের বোনুয়ার চিহ্ন মাত্র নেই। নুসরত ও মিমির বন্ধুত্বের কাহিনী কারো অজানা নয়। কয়েকটি ফিল্মে তাঁরা একসঙ্গে কাজ করেছেন। অধিকাংশ সময় দুজনকে একসঙ্গে কাটাতে দেখা গেছে। এমনকি লন্ডনে শুটিং করতে গিয়ে সেখানে একসঙ্গেই ঘুরে বেড়িয়েছেন নুসরত ও মিমি। চলতি বছরের ফ্রেন্ডশিপ ডে-তেও নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন মিমি। কিন্তু এই মুহূর্তে তিনি আশেপাশে কোথাও নেই।

অন্তঃসত্ত্বা নুসরতের জন্য একাধিক বার মিমি রান্না করে পাঠালেও তাঁকে একবারও নুসরতের বাড়িতে দেখা যায়নি। এমনকি নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর জন্মের পর শুভেচ্ছা জানিয়ে ঈশানের জন্য উপহার পাঠিয়েছিলেন মিমি। কিন্তু দেখা করেননি নুসরতের সঙ্গে। এমনকি নুসরতের বেবি শাওয়ারেও ছিলেন না মিমি। বরং তাঁর পরিবর্তে দেখা গিয়েছিল তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-কে। ইদানিং সোশ্যাল মিডিয়ায় বা জনসমক্ষে নুসরত ও মিমি একে অপরকে এড়িয়ে চলার চেষ্টা করেন।

সুদেষ্ণা রায় (Sudeshna Ray) ও অভিজিৎ গুহ (Abhijit Guha)-র ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-তে নুসরতের সঙ্গে অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। তিনি নিজেকে নুসরতের ছোট বোনের মতো মনে করেন। অপরদিকে ঋতাভরী নুসরতকে ডাকেন ‘বোনিলা’ বলে। অপরদিকে মিমির সঙ্গে পার্ণো মিত্র (Parno Mitra)-র বন্ধুত্ব দানা বাঁধছে। এমনকি মিমির জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছে পার্ণোকে। তাহলে কি নুসরত-মিমির সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে?

whatsapp logo