Hoop PlusHoop TrendingTollywood

রাজনীতির জগতে রাজ চক্রবর্তীকেই মেন্টর মনে করেন তৃণমূলের যুবনেত্রী সায়নী

22 শে জুন নেটদুনিয়া সরগরম ছিল তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষ (sayani ghosh)-কে নিয়ে। ‘দেবাংশু ভট্টাচার্য দেব ফ্যান’ নামে একটি ফেসবুক প্রোফাইল থেকে সায়নীকে ট‍্যাগ করে তাঁকে ‘বোন’ বলে সম্বোধন করে বলা হয়, সায়নী যেখানে আছেন, সেই বাংলাকে ভাগ করতে দেওয়া যাবে না। সায়নী এই পোস্ট দেখে আলটপকা মন্তব্য করে বলেন, এই পোস্ট যাঁরা করেছেন, তাঁদের অবস্থা খুব শোচনীয়। এরপর তাঁকে নেটিজেনরা অশালীন মন্তব্য করতে শুরু করেন। এর জবাব দিতেই কি সায়নী ব্যারাকপুরের নবনির্বাচিত বিধায়ক ও পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-কে নিজের ‘মেন্টর’ বললেন?

সম্প্রতি সায়নী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে রাজ সায়নীর সঙ্গে রাজনৈতিক বিষয়ে কথা বলতে তৃণমূল ভবনে এসেছেন। ভিডিওটি শেয়ার করে সায়নী ক্যাপশন দিয়ে লিখেছেন, রাজ তাঁর মেন্টর, এবং পথপ্রদর্শক অর্থাৎ ফ্রেন্ড, ফিলোজফার অ্যান্ড গাইড। সায়নী ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

এর আগেও সায়নী রাজের উদ্যোগে ব্যারাকপুরে পনেরো দিন ধরে চলা জনসেবামূলক কর্মসূচির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। ব্যারাকপুরের এই জনসেবামূলক কর্মসূচির মধ্যে রয়েছে রক্তদান শিবির, বৃক্ষরোপণ ও মা অন্নপূর্ণা ক্যান্টিন।

বৃক্ষরোপণ কর্মসূচীতে রাজ নিজে অংশ নিয়েছিলেন। সেই ছবিও শেয়ার করেছিলেন সায়নী। তবে দলের অন্দরে এখনই প্রশ্ন উঠতে শুরু করেছে, বহু শক্তিশালী মহিলা কর্মী থাকা সত্ত্বেও সায়নী ঘোষকে কেন যুব তৃণমূল সভানেত্রী করা হল? মনে হয়, কিছু প্রশ্নের উত্তর সময়ের উপর ছেড়ে দেওয়াই উচিত!

Related Articles