whatsapp channel

ঘরে এল নতুন সদস্য, সদ্যজাত সন্তানের ছবি পোস্ট করলেন ‘কুমকুম ভাগ্য’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী

ধারাবাহিক 'কুমকুম ভাগ্য' এর জনপ্রিয় অভিনেত্রী শিখা সিং বরাবরই জনপ্রিয় ও সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। গত ১৬ জুন কন্যা সন্তানের মা হওয়ার আগে বেবি বাম্পের সময়কার মুহূর্তগুলিকেও যে চুটিয়ে উপভোগ করেছিলেন…

Avatar

HoopHaap Digital Media

ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’ এর জনপ্রিয় অভিনেত্রী শিখা সিং বরাবরই জনপ্রিয় ও সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। গত ১৬ জুন কন্যা সন্তানের মা হওয়ার আগে বেবি বাম্পের সময়কার মুহূর্তগুলিকেও যে চুটিয়ে উপভোগ করেছিলেন তার প্রমাণ মেলে অভিনেত্রীর ইন্সটা প্রোফাইলে। মেয়ে হওয়ার পরও ইন্সটা প্রোফাইল জুড়ে রয়েছে মেয়ের সঙ্গে কিছু আদুরে ছবি।

দিন দুই আগে মেয়ে ও স্বামী করণ শাহের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিটিতে তাঁদের আড়াই মাসের কন্যাসন্তানের চারটি লুক ধরা পড়েছে। ছবিগুলির তফাৎটি বেশ মজাদার। মেয়ের গম্ভীর মুখ থেকে ধীরে ধীরে স্বতঃস্ফূর্ত হাসিটিকে ছবিতে ধরার কষ্টসাধ্য কাজটি করেছেন শিখা।

ছবিটি দেখলে বুঝতে অসুবিধা হয় না মেয়ের মুখে এমন ভরাট হাসি আনতে যথেষ্ট ধৈর্য রেখেই কাজ করতে হয়েছে। ছবির ক্যাপশনেও বেশ ভনিতা করে লিখেছেন শিখা– দেখে মনে হচ্ছে এটা খুব সোজা। যেন গত দিন বা রাত্রে কিচ্ছু ঘটে নি, যেন সমস্ত কিছুই সুন্দর ভাবে হয়েছে… যেন আমরা সবাই ভালো ভাবে ঘুমিয়েছি। যেন এটা আজকেও হবে…। ছবিটি ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর রসিক মনের প্রশংসা করছেন নেটিজেনরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media