বিয়ে ভাঙছে হেমা মালিনীর পরিবারে, দুশ্চিন্তায় ধর্মেন্দ্র

Nirajana Nag

Nirajana Nag

বলিউডে বিয়ে ভাঙা এখন জল ভাত হয়ে গিয়েছে। বহু বছরের বৈবাহিক সম্পর্কও এক নিমেষে ভেঙে চুরমার হয়ে যাচ্ছে। আবারও নতুন সংসারে জড়িয়ে পড়েন তারা। গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের আবারও এক পরিবার নাকি ভাঙনের সম্মুখে এসে দাঁড়িয়েছে। বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনীর (Hema Malini) মেয়ে এষা দেওলের (Esha Deol) বিয়ে ভাঙতে বসেছে। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন।

দীর্ঘ ১২ বছরের বিবাহিত জীবন এষা দেওলের। তাঁর স্বামী ভরত তখতানি পেশায় একজন হীরে ব্যবসায়ী। তবে গুঞ্জন বলছে, সম্প্রতি তাঁদের দাম্পত্য জীবনে নাকি অশান্তির কালো মেঘের আনাগোনা শুরু হয়েছে। বিগত কয়েক মাস ধরেই এষা ভরতের মধ্যে যে দূরত্বের বেড়েছে তা অনেকটাই স্পষ্ট বাকিদের কাছেও। বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে একাই দেখা মেলে এষার। সঙ্গে থাকেন না স্বামী ভরত। এমনকি সম্প্রতি আমির খান কন্যা ইরা খানের বিয়েতেও এষাকে একা আসতে দেখেই আরো তীব্র হয় গুঞ্জন।

শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরে নাকি আলাদা থাকছেন এষা ভরত। এ বিষয়ে অভিনেত্রী কোনো মন্তব্য না করলেও বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র নাকি যথেষ্ট চিন্তায় রয়েছেন। গত বছর ডিসেম্বর মাসেই জন্মদিনে হেমা এবং এষার সঙ্গে উদযাপন করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন হেমা মালিনী। মেয়ের সঙ্গে আলাদা করে সময় কাটাচ্ছেন তিনি। উল্লেখ্য, ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেন এষা। ৫ বছর পর ২০১৭ সালে জন্ম হয় তাঁর বড় মেয়ে রাধ্যার। আরো ২ বছর পর ২০১৯ এ ছোট মেয়ে মীরার জন্ম দেন তিনি।

অন্যদিকে গত বছর থেকেই চর্চায় রয়েছেন ধর্মেন্দ্র এবং তাঁর দুই পুত্র সানি এবং ববি। পরপর ধামাকাদার কামব্যাক করেছেন তিন জনেই। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে মন কেড়েছে ধর্মেন্দ্রর অভিনয়। ‘গদর ২’ দিয়ে কামব্যাক করেছেন সানি দেওল আর বছর শেষে ‘অ্যানিমাল’এ সংক্ষিপ্ত স্ক্রিন প্রেজেন্স দিয়েও শোরগোল ফেলেছেন ববি দেওল।

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই