Hoop PlusRegional

OTT web series: ভরপুর আনন্দ পেতে দেখুন ৪টে বোল্ড ওয়েব সিরিজ, রইলো লিস্ট

প্রাপ্তবয়স্কদের জন্য আছে টাটকা টাটকা সুখবর। আর দুধে ভাতে, সুড়সুড়ি দেওয়া ওয়েব সিরিজ নয়। রইলো চার চারটে বোল্ড ওয়েব সিরিজ, যা দেখার জন্য ওয়েব প্ল্যাটফর্মে ভিড় জমাচ্ছেন বহু তরুণ থেকে প্রাপ্তবয়স্ক পুরুষেরা। জীবনে চরম অনুভূতি একান্তে পেতে চাইলে দেখতে পারেন চারটে হিন্দি ওয়েব সিরিজে, যেগুলি আপনার গায়ের ঘাম মিনিটের মধ্যে ঝরিয়ে দিতে পারে।

Gandii Baat : এই ওয়েব সিরিজ আপনি পেয়ে যাবেন Alt Balaji OTT platform এ। এর ছয়টি পার্ট আছে। ২০১৮ তে রিলিজ করেছে। সিজন ৬ মুক্তি পেয়েছে ২০২১ এর জানুয়ারিতে। প্রত্যেকটা এপিসোড রয়েছে ভিন্ন ধরনের গল্প, তবে প্রতিটা গল্পই যৌন উদ্দীপক। তাই অবশ্যই এই সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য।

Broken: এই ওয়েব সিরিজ আপনি পেয়ে যাবেন Alt Balaji OTT platform এ । এর তিনটে সিজন রয়েছে। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা রয়েছেন অভিনয়ে। এখানে টক্সিক রিলেশন নিয়ে গোটা গল্পের বুনন করা হয়েছে।

Fixer: এটি একজন ATS অফিসার জয়বীর মালিকের গল্প। তিনি একজন সৎ ও যোগ্য কর্মকর্তা হলেও মিথ্যা মামলায় ফাঁসানোর পর তাকে একদিন বরখাস্ত করা হয়। এরপরেই সে অবৈধ কাজে লিপ্ত হয়ে যায়। এই গল্পটি মূলত প্রাপ্তবয়স্কদের জন্য। একান্তে দেখা নিরাপদ।

Apharan : এটি অ্যাকশন থ্রিলার। Alt Balaji OTT platform এ পেয়ে যাবেন। হ্যান্ডসাম অরুণোদয় সিং কে বোল্ড চরিত্রে পেয়ে যাবেন। রয়েছে ভরপুর অ্যাকশন ও কামোদ্দীপক দৃশ্য। তাই অবশ্যই একান্তে উপভোগ করুন অপহরণ।

whatsapp logo