Bengali SerialHoop Plus

Ekka Dokka: পোখরাজকে ছেড়ে ফের পুরনো প্রেমিক শঙ্খ স্যারের কাছেই ফিরবেন রাধিকা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর মাধ্যমে বিখ্যাত হয়ে উঠেছিলেন প্রতীক সেন (Pratik Sen) ও সোনামণি সাহা (Sonamoni Saha)- র জুটি। তাঁদের অনস্ক্রিন নাম ছিল শঙ্খ ও মোহর। মোহর-শঙ্খ জুটির জনপ্রিয়তার কারণে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) তাঁদের নিয়ে একটি ফিল্মের ঘোষণাও করেছিলেন। তবে শেষ অবধি তা ক্যানসেল হয়ে যায়। এরপর ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে অভিনয় করছেন সোনামণি। অপরদিকে প্রতীক অভিনীত ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ সদ্য শেষ হয়েছে। বর্তমানে তিনি ‘ভজহরি রান্না’ নামে একটি কুকরি শো সঞ্চালনা করছেন।

তবে মোহর-শঙ্খ জুটির মতো টিআরপি ‘সাহেবের চিঠি’-র তো ছিলই না, ‘এক্কা-দোক্কা’-রও নেই। বর্তমানে ‘এক্কা-দোক্কা’-র টিআরপি পাঁচ অথবা ছয়-এর মধ্যেই থাকছে। এই ধারাবাহিকে সোনামণির বিপরীতে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক (Saprarshi Moulik)। কিন্তু মোহর-শঙ্খ জুটিকে মারাত্মক ভাবে মিস করছেন দর্শকদের একাংশ। রাধিকার চরিত্রে অভিনয়ের পরেও সোনামণি দর্শকদের কাছে তাঁদের মোহর। ফলে ‘এক্কা দোক্কা’-র টিআরপি বাড়াতে আবারও প্রতীকের সাহায্য নিলেন চ্যানেল কর্তৃপক্ষ। ‘এক্কা দোক্কা’-য় ঘটতে চলেছে তাঁর এন্ট্রি।

রাধিকার সাথে পোখরাজ ওরফে সপ্তর্ষির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। সে পোখরাজের হাসপাতাল থেকে রিজাইন করে অন্য একটি হাসপাতালে ‘ইন্টার্ন’ হিসাবে কাজ শুরু করতে চলেছে। ওই হাসপাতালে তাকে সম্ভবতঃ ডঃ গুহর অধীনে কাজ করতে হতে পারে। ডঃ গুহর চরিত্রে অভিনয় করছেন প্রতীক। অনেকেই মনে করেছিলেন, রাধিকার জীবনে ডঃ গুহ-র প্রবেশ আনতে চলেছে নতুন মোড়।

কিন্তু ‘এক্কা দোক্কা’-র চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) জানালেন, ডঃ গুহ ভাঙতে আসছেন না রাধিকা-পোখরাজের সম্পর্ক। জীবনে কিছু মানুষ এমনও থাকেন যাঁরা সম্পর্ক জুড়ে দেওয়ায় বিশ্বাস করেন। তবে এর বেশি কিছু বলতে নারাজ লীনা। আপাতত ডঃ গুহর সাথে রাধিকার সম্পর্কের সমীকরণ জানতে হলে চোখ রাখতে হবে ‘এক্কা দোক্কা’-র আগামী পর্বগুলিতে।

whatsapp logo