whatsapp channel
Hoop PlusTollywood

নতুন বছরে ঘরে এলো পুঁচকে অতিথি, একরত্তিকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত বনি-কৌশানি

২০২১ এ ছিল বিয়ের প্ল্যানিং কিন্তু করোনা সব পাল্টে দিয়েছে। কে বুঝতে পারছেন না কার কথা বলছি। আরে টলি ইন্ড্রাস্টির দুষ্টু মিষ্টি জুটি বনি- কৌশানি। ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ সিনেমায় নায়ক নায়িকার অভিনয় করতে করতে নিজেরাই রিল থেকে রিয়েল জীবনে প্রেমে পড়ে গেলেন। সেই যে গভীর সম্পর্কে প্রবেশ হল আর জোট ছাঁড়লোনা।   ৪ বছর ধরে প্রেম করছেন সেই নিয়ে কোনো লুকোচুরি নেই। আর খুল্লামখুল্লাম প্রেম করতে এরা ভালোবাসেন।

বর্তমানে টলিপাড়ায় করোনা আবহে বিয়ের মরশুম চলছে। একের পর এক সেলিব্রেটি বিয়ে করতে শুরু করে দিয়েছেন। কিন্তু এই জুটি বিয়ে কবে করছেন সে বিষয়ে কৌশানি কিছু না বললেও বনি বলেছেন, করোনা মরশুমে আপাতত রেজিস্ট্রি পিছিয়ে গেছে কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে ২০২২ এ বিয়েটা করে নেবেন। এখন এই যুগল নিজের কাজকে সময় দিতে চান। এই জুটিকে শেষবার ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘গার্লফ্রেন্ড’ এবং ‘জানবাজ’ বহু সিনেমায় তাঁদের একসঙ্গে দেখা যায়। এই বছর আরো দুটি সিনেমায় দেখার কথা ছিল।

এই বছর ‘বিয়ে ডট কম’ এবং ‘আইস্টুপিড’ অভিনয় করেছেন একসাথে এই যুগল। বিয়ে ডট কম সিনেমাটিতে সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহার পরিচালনায় তৈরি হয়েছে। এই বছর শুরুর দিকে ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। রোমান্টিক কমেডির মোড়কে বানানো হয়েছে ছবির চিত্রনাট্য। করোনা আতঙ্কের কারণে প্রেক্ষাগৃহে মুক্তি না পেলেও টেলিভিশনের পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমা। জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমা আর বাঙালি দর্শকের বেশ পছন্দ ও হয়েছে।

তবে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। করোনা আবহে দুর্গা পুজোয় একসাথে বাইরে না গেলেও বাড়িতে একে অপরকে সময় দিয়েছেন। সামনে ছিল ক্রিস্টমাস। বড়দিনের আনন্দে এই যুগল একে অপরকে সময় দিয়েছেন কিন্তু এদের মাঝে এসেছে আরো তৃতীয় জন। অবশ্য এই তৃতীয় মানুষটির নাম বাহুবলি। বড় কেউ নন ছোট্ট ফুটফুটে এক শিশু। নাম তার বাহুবলি। ইনি দক্ষিণী সিনেমার হিরো প্রভাস না। বাহুবলি হল কৌশানির বন্ধু অঙ্কিতার ছেলে। আর এই ক্রিস্টমাসে এই প্রিয় বাহুবলীকে নিয়ে বাড়ির ছাদে ক্রিসমাসের গানের তালে-তাল মেলাতে দেখা গেল অভিনেত্রীকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জিঙ্গল বেল’।

কৌশানির দিনরাত এখন লিওকে নিয়ে কেটে যায়। লিও কে ভাবছেন তো। আসলে লিও হল বাহুবলীর ভালো নাম। মাত্র ৯ মাস বয়স আর এরই মধ্যে খুব কাছের আর নয়নের মনি হয়ে উঠেছে লিও। কাজের থেকে ফাঁক পেলে বনিও লিওকে নিয়ে থাকতে ভালোবাসেন অভিনেত্রী। সে এখন অভিনেত্রীর নয়নমনি। এবার অভিনেত্রী নয় ইন্সটার ফ্যান পেজ থেকে বনি কৌশানির আর লিওকে নিয়ে নতুন আদুরে মজার ভিডিও শেয়ার করলেন। লিও এখন চুষি নিয়ে খেলতে ব্যস্ত। আর তাকে আদর করতে ব্যস্ত বনি আর কৌশানির। ব্যকগ্রাউন্ডে বেজে উঠেছে অরিজিৎ সিং এর সোনিয়ে গান বেজে উঠেছে। শীতের সকাল নতুন বছর লিওকে নিয়ে শুরু করলেন এই মিষ্ট দম্পতি। নিমেষে ভাইরাল মাসি, হবু মেসো আর বনপোর রিল ভিডিও।

whatsapp logo