Malaika Arora: সাদা গাউনে দৃশ্যমান চাবুক ফিগার, নেটদুনিয়ায় উষ্ণ ছবি শেয়ার মালাইকার

Nilanjana Pande

পঞ্চাশের কোঠায় পৌঁছেও মালাইকা অরোরা (Malaika Arora) এভারগ্রিন। বর্তমানে আইটেম ডান্স না করলেও একাধিক ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও মালাইকার একটি ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ড রয়েছে। পাশাপাশি প্রচুর ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি। কোনো পোশাক মালাইকার শরীরকে লজ্জায় ফেলতে পারে না। সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও মিলেছে তার প্রমাণ। তাঁর নতুন ফটোশুটের ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করেছেন মালাইকা।

মালাইকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের অফ শোল্ডার গাউন। গাউনের হেমলাইন অনেকটাই ডিপ। ফলে মালাইকার ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। গাউনের নেকলাইনে রয়েছে কালো ফুলের ডিটেলিং। কোমরের অংশের কিছুটা উপরে অনুসরণ করা হয়েছে কাটআউট ডিজাইন। তবে কোমরের অংশে আবারও রয়েছে কালো ফুলের ডিজাইন। ফুলগুলি ভেলভেটের তৈরি। গাউনটির উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। গাউনের নিচের অংশে রয়েছে ফ্রন্ট ওপেন স্লিট। ফলে উন্মুক্ত রয়েছে মালাইকার মসৃণ পা। গাউনের পিছনের অংশে রয়েছে টেলার। এই গাউনের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন মালাইকা। চোখে ব্যবহার করেছেন শিমারি ব্রাউন শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের টাচ। চুলে বেঁধেছেন বান। কানে রয়েছে সাদা-কালো স্ট্রাইপড স্টাড।

বাঁ হাতের আঙুলে রয়েছে পিচ রঙের স্টোন স্টাডেড অক্সিডাইজড আংটি। মালাইকার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো সিকুইনড স্টিলেটো। বর্তমানে বলিউড সরগরম মালাইকার সাথে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর ব্রেক-আপের গুঞ্জন নিয়ে। এর মধ্যেই কয়েকদিন আগে দুইজনকে একসাথে লাঞ্চে যেতে দেখা গিয়েছিল।

কিন্তু সম্প্রতি মালাইকার ইন্সটাগ্রাম পোস্ট আবারও উস্কে দিয়েছে তাঁদের ব্রেক-আপের জল্পনা। মালাইকা লিখেছেন, একজন পুরুষের ব্যবহারের ছবি একজন নারীর চেহারায় ধরা পড়ে। তবে সত্যিই তাঁদের ব্রেক-আপ হয়েছে কিনা, তা এখনও সুনিশ্চিত নয়।

About Author