whatsapp channel

পুরনো সব স্মৃতি ভুলে স্বস্তির নিঃশ্বাস ফেললেন মধুমিতা

২০২০ সকলেরই মন্দা গেছে। মানুষ তাঁদের জীবন-জীবিকার মধ্যেও পরিবর্তন এনেছেন অনেক। বিশ বছরে কারোর সম্পর্ক গড়েছে তো কারোর ভেঙ্গেছে। নানান উত্থান পতনের মধ্যে দিয়ে এই বছর একেকজনের একেক রকম কেটেছে।…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সকলেরই মন্দা গেছে। মানুষ তাঁদের জীবন-জীবিকার মধ্যেও পরিবর্তন এনেছেন অনেক। বিশ বছরে কারোর সম্পর্ক গড়েছে তো কারোর ভেঙ্গেছে। নানান উত্থান পতনের মধ্যে দিয়ে এই বছর একেকজনের একেক রকম কেটেছে। কথা হচ্ছে টেলি অভিনেত্রী মধুমিতা সরকার প্রসঙ্গে। একটা সময় বাংলা সিরিয়াল দিয়েই অভিনয় জগতে নিজের পরিচয় বানিয়েছিলেন। আজও মধুমিতার বোঝে না সে বোঝে ধারাবাহিকের ‘পাখি’ বলে জানে। মধুমিতার কথায় ‘কেয়ার করি না’ থেকেই লোকে তাঁকে জানে, এমনকি এখনও ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে আজও পাগল।

আজকের পাখি হোক বা ইমন একদমই অন্যরুপে সামনে আসছে দর্শকদের কাছে। ছোট পর্দা ছাপিয়ে বড় পর্দায় নিজের জায়গা বানাতে চলেছেন। এখনও পর্যন্ত বড় পর্দায় তাঁর দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি হল ‘লাভ আজ কাল পরশু’ এবং অন্যটি সদ্য মুক্তি পাওয়া ‘চিনি’। মধুমিতার দুটি ছবিই এসভিএফ এর ব্যানারে মুক্তি পেয়েছে। উপরন্ত ২০২০ তে এসে একটি ভয় জয় করতে পেরেছেন মধুমিতা, তাও আবার পাহাড়ে গিয়ে। স্ট্রিট ডগদের ভীষণ ভয় পেতেন মধুমিতা। পাহাড়ে গিয়ে প্রথম স্ট্রিট ডগদের নিজের হাতে করে বিস্কুট খাইয়েছেন এবং আদর করেছেন। ইন্সটাগ্রামে সেই ভিডিও আজও রয়েছে মধুমিতার।

এতকিছুর পরেও ফ্রেশ স্টার্ট করতে চাইছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি একটি ছবি তিনি তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করেছেন, যেখানে মধুমিতার পরনে ববি প্রিন্টের ব্ল্যাক টিশার্ট আর হট প্যান্ট। ২০২১ এর জন্য সবাইকে শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লিখেছেন, আহ এটা গেছে, হ্যাপি নিউ ইয়ার। সত্যি অনেকেই হয়তো হাফ ছেড়ে বেঁচেছেন কিন্তু কেউ কেউ এখনও ভয় পাচ্ছেন কারণ করোনার আগ্রাসন নীতি এখনও দমে যায়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media