Hoop PlusTollywood

Nusrat Jahan: কি দিয়ে বুক ঢাকলেন নুসরত জাহান!

আগে সপ্তাহান্তে নতুন ছবি শেয়ার করতেন। এখন সপ্তাহের প্রথম দিকও বাদ যায় না। নুসরত জাহান রুহি (Nusrat Jahan Ruhi) আপাতত মেতে রয়েছেন সোশ্যাল মিডিয়া নিয়ে। অভিনেত্রী-সাংসদের কাজ ও ব্র্যান্ড এনডোর্সমেন্টের সংখ্যা আগের থেকে অনেকটাই কমে গিয়েছে। ফলে সোশ্যাল মিডিয়াই তাঁর ভরসা। সম্প্রতি ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ডসের সন্ধ্যায় নুসরতের রেড কার্পেট লুকের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই তাঁকে অশ্লীল কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। তবে থেমে থাকলেন না নুসরত। ফলে মাত্র কয়েকদিনের মাথায় আবারও তিনি শেয়ার করলেন নতুন ছবি।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট। ব্রালেট জুড়ে রয়েছে সাদা স্টোনের কারুকার্য। এই ব্রালেটের সাথে কালো রঙের ট্রাউজার পরেছেন নুসরত। তাতেও রয়েছে সিকুইনের কারুকার্য। এই পোশাকটি সম্পূর্ণ করেছে একটি কালো রঙের সিকুইনড ব্লেজার। এই পোশাকটিকে একরকম কো-অর্ড সেট বলাই যায়। এই পোশাকের সাথে পায়ে কালো রঙের লেদার বুটস পরেছেন নায়িকা। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রঙের লিপস্টিকে। কানে পরেছেন রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং। মাথায় বেঁধেছেন বান। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, চোখের দিকে সোজাসুজি তাকানো উচিত। এই ক্যাপশনের সাথে চোখের ইমোজি জুড়েছেন তিনি।

প্রকৃতপক্ষে, এই ছবিগুলিও ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানের ছবি। এদিন নুসরত এই অনুষ্ঠানের মঞ্চে ডান্স পারফরম্যান্স করেছেন। ছবির লুকটি সেই পারফরম্যান্সের জন্য তৈরি হয়েছে। নুসরতের ছবির কমেন্ট বক্সে আগুনের ইমোজি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘শিকার’-এ। এটি সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। ‘শিকার’-এ নুসরতের বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কেও।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo