Hoop PlusHoop TrendingTollywood

চুটিয়ে প্রেম করছেন অভিমুন্য-দামিনী জুটি, ভাইরাল শ্রাবন্তী পুত্রের অন্তরঙ্গ মুহূর্তের ছবি

শ্রাবন্তী-রোশনের সম্পর্কের টানাপড়েন চলতে চলতে কাহিনী মোড় নেয় অন্য দিকে। শ্রাবন্তী স্মাইল পরিবারে নতুন ক্যারেক্টার হিসেবে যোগ দেয় একজন উঠতি মডেল। সেই মডেলের নাম দামিনী ঘোষ। হ্যাঁ, ২০২১ এ দামিনী এবং অভিমণ্যুর লাভ স্টোরি জমে ক্ষীর। বছরের শুরুতেই ভাইরাল হয় দামিনী এবং অভিমণ্যুর রাজস্থান ভ্রমনের ছবি। দুজন একসঙ্গে রাজস্থান ঘুরতে গিয়েছিলেন, শুধুই ঘোরাঘুরি নয়, ধম্মে কম্মেও মন দিয়েছিলেন এই জুটি।

এবারে শ্রাবন্তী ও রাজীবের একমাত্র সন্তান ঝিনুক অর্থাৎ অভিমণ্যু শেয়ার করলেন বেশ কিছু ঘনিষ্ঠ ছবি। দামিনীর সঙ্গে কখনো চুম্বনে ব্যস্ত ঝিনুক তো কখনো ‘কিউট স্মাইল’ গানটির ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে সেখানে তারা একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মত্ত।

ঝিনুক অর্থাৎ অভিমণ্যু ও দামিনীর ছবি দেখে অনেকে ঝিনুককে রোগা বলে কটাক্ষ করেছেন, কেউ কেউ আবার বলেছেন মেয়েটি ঝিনুকের থেকে বড়। কেউ লিখেছেন দুজনের শরীর মিলিয়ে 50 কেজি মাংস নেই। ভাই তোরা আগে খাওয়া দাওয়া কর পরে প্রেম করবি। ইন্সটাগ্রামে এমন মজার কমেন্টে ভরে গেছে অভিমন্যুর প্রোফাইল। কেউ লিখেছেন ভাই মায়ের মত বারবার বদল করিস না।

ভিডিও ছাড়াও দামিনী ও ঝিনুকের বেশ কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কম বয়সের প্রেম যে জমে ক্ষীর হয়ে যায় খুব তাড়াতাড়ি তা ঝিনুক ও দামিনীর ছবি দেখলেই স্পষ্ট ধারণা হয়।

এতো ট্রোলিং এর পরেও শ্রাবন্তী পুত্র সদ্য একটি ছবি তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন, “মানুষ ঘৃণা করছে, আমি কেবল আমার জীবনযাপন করছি।”

whatsapp logo