Hoop PlusRegional

Shakib-Bubly: সন্তানকে প্রকাশ্যে আনার পরেই শাকিবের বিরুদ্ধে বিস্ফোরক বুবলি!

ওপার বাংলায় শাকিব খান (Shakib Khan) ও শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তরজা বর্তমানে তুঙ্গে। অক্টোবর মাসে বুবলি তাঁর ও শাকিবের একমাত্র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer) -এর ছবি শেয়ার করেন। পাশাপাশি তিনি জানান, তিনি ও শাকিব গোপনে বিয়ে করেছেন। এরপর থেকেই শাকিব ক্ষুব্ধ ছিলেন বুবলির উপর। কারণ বুবলি তাঁর সম্মতি ছাড়াই বীরের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এমনকি বুবলি জানান, তাঁর জন্মদিনে শাকিব তাঁকে হীরের নাকফুল উপহার দিয়েছেন। কিন্তু শাকিব বিষয়টি অস্বীকার করে বলেন, তিনি জন্মদিনের শুভেচ্ছাও জানাননি বুবলিকে। এমনকি তিনি বলেন, বুবলির সাথে তাঁর সম্পর্ক অত্যন্ত ক্ষীণ। বীরের কারণে তাঁদের কথা হয়। অর্থাৎ বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন শাকিব। এরপরেই ঘুরে দাঁড়িয়েছেন বুবলি।

বুবলি জানিয়েছেন, তিনি আর মুখ বুজে শাকিবের অত্যাচার সহ্য করবেন না। শাকিব তাঁকে দিনের পর দিন অপমানিত করছেন, অসম্মানিত করছেন। বুবলি জানিয়েছেন, তাঁর সাথে শাকিবের সম্পর্ক প্রায় সাত বছরের। শাকিবের সম্মানহানি হওয়ার মতো কথা বুবলি কোনোদিন বলেননি। এমনকি এমন কোনো কাজও করেননি। কিন্তু বর্তমানে শাকিব একের পর এক খারাপ মন্তব্য করে তাঁর সম্মান ও ইমেজ নষ্ট করছেন বলে জানালেন বুবলি। শাকিবের আচরণ সহ্য করতে না পেরে সাংবাদিক সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এখনও অবধি সাংবাদিক সম্মেলনের দিনক্ষণ জানাননি তিনি।

বুবলি আগেই জানিয়েছিলেন, 2018 সালের 20 শে জুলাই তাঁর সাথে শাকিবের বিয়ে হয়। 2020 সালের মার্চ মাসে আমেরিকায় জন্ম হয় বীরের। বীরের জন্মের আড়াই বছর পর বুবলি তাকে জনসমক্ষে নিয়ে আসেন। তবে এবার বুবলি তাঁর ও বীরের কথা ভেবেই বিস্তারিত জানাতে চাইছেন।

বুবলি বলেছেন,তাঁর কাছে এলে শাকিব একরকম কথা বলেন, দূরে গেলে অন্য কথা বলেন। তাঁকে নিয়ে শাকিব যে ধরনের কথা বলছেন, বুবলি তার একটা বিহিত চান।

whatsapp logo